• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বগুড়া জেলা যুবদল সভাপতির ওপর বোমা হামলা!


বগুড়া প্রতিনিধি এপ্রিল ২০, ২০১৮, ১০:৪৫ এএম
বগুড়া জেলা যুবদল সভাপতির ওপর বোমা হামলা!

বগুড়া: জেলা যুবদল সভাপতি ও বগুড়া পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ারের উপর প্রকাশ্যে বোমা হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেলে শহরের জ্বলেশ্বরীতলা এলাকায় এই বোমা হামলার ঘটনা ঘটে। বোমা বিস্ফোরণের ঘটনায় সিপার আল বখতিয়ার অল্পের জন্য রক্ষা পেলেও আহত হয়েছেন তার দুই সঙ্গী যুবনেতা কবিরুল ইসলাম ও রঞ্জন সরকার। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনাকে কেন্দ্র গোটা বগুড়ায় টান টান উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এ ঘটনার প্রতিবাদে শহরে তাৎক্ষণিক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবদল।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে বগুড়া পৌরসভা থেকে স্থানীয় একটি অফিসে বিকেলে প্রয়োজনীয় কাজ শেষে মোটরসাইকেলে তার অপর দুই সঙ্গীসহ রওনা দেয়ার পরপরই শহরের জলেশ্বরীতলা এলাকায় নূর মসজিদের সামনে পৌছলে তাদের উপর বোমা হামলার ঘটনা ঘটে। এসময় ১০/১৫ জনের একটি সন্ত্রাসীদল তাকে লক্ষ্য করে একটি শক্তিশালী ককটেল নিক্ষেপ করলে তা ওই মোটরসাইকেলের পেছনের অংশে বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে করে মোটরসাইকেলের পেছনের অংশ বিধস্থ হয়ে যায়। ওই সময় সিপার আল বখতিয়ারসহ কবির ও রঞ্জন মাটিতে লুটিয়ে পড়েন। পড়ে স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ।

ঘটনার পর পরই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। জেলা যুবদলের নেতা-কর্মীরা বিএনপির দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিঃ যুগ্মসম্পাদক এম.আর.ইসলাম স্বাধীন, যুবদলের সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সদর উপজেলা যুবদল সভাপতি রাফিউল ইসলাম রুবেল, ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ার হোসেন সান্টু, শহর যুবদলের সিনিয়র নেতা জহুরুল ইসলাম ফুয়াদ।

এসময় উপস্থিত ছিলেন ফিরোজ, নজরুল ইসলাম, মহরর হোসেন টপিন, হিটলু, আলাল, শামীম হোসেন, রুহুল আমিন, মানিক, খান আলতাফ, ইঞ্জিঃ আপেল, মিনহাজ্ব নান্নু, রনি মন্ডল, মাহবুব, সঞ্জয়, মমি, হাসান, মুন্না, বাপ্পি, আঃ মান্নান, পারভেজ, রিয়ন জোয়ার্দ্দার, রোকন, সিজু, সালাম, সুলতানসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর ফাঁড়ী পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর ফরিদ উদ্দিন জানান, রাত ৮টা পর্যন্ত এঘটনায় কোন অভিযোগ করা হয়নি। এদিকে জেলা যুবদল সভাপতি ও কাউন্সিলর সিপার আল বখতিয়ারের উপর প্রকাশ্যে বোমা হামলার ঘটনায় গোটা বগুড়ায় শহরে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বিএনপি, যুবদল ও অঙ্গ দল সমুহের মধ্যে টান টান উত্তেজনা ছড়িয়ে পড়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!