• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় তাসামুলের সেঞ্চুরি, তাসকিনের ৫ উইকেট


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৮, ০৮:২৪ পিএম
বগুড়ায় তাসামুলের সেঞ্চুরি, তাসকিনের ৫ উইকেট

ছবি: সংগৃহীত

ঢাকা: জাতীয় ক্রিকেট লীগের ২০তম আসরের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় স্তুরের ম্যাচের তৃতীয় দিন শেষে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ৪ উইকেট হাতে নিয়ে ২৪২ রানে এগিয়ে ঢাকা মেট্রো। এই স্তরের আরেক ম্যাচে তৃতীয় দিন মাঠে নেমেই ঢাকা বিভাগের বিপক্ষে ২ উইকেটে ২২৯ রান করেছে সিলেট বিভাগ। বৃষ্টির কারণে প্রথম দু’দিন মাঠে গড়ায়নি বল।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচের প্রথম ইনিংসে ২৮৭ রানে অলআউট হয় ঢাকা মেট্রো। দ্বিতীয় দিন শেষে ৬ উইকেটে ১৮৭ রান করেছিলো চট্টগ্রাম। বাকী ৪ উইকেটে ২৩৬ রানের সংগ্রহ পায় তারা। ৮১ রান নিয়ে শুরু করে সেঞ্চুরির স্বাদ নিয়েছেন তাসামুল হক। ১৩টি চার ও ২টি ছক্কায় ১৮৫ বলে ১১৬ রান করেন তাসামুল। ঢাকা মেট্রোর তাসকিন আহমেদ ৫ উইকেট নেন।

প্রথম ইনিংস থেকে ৫১ রানের লিড নিয়ে তৃতীয় দিন শেষে ৬ উইকেটে ১৯১ রান করেছে ঢাকা মেট্রো। ওপেনার সাদমান ইসলাম ৬২ ও সৈকত আলী ৪০ রান করেন। চট্টগ্রামের নাইম ৯৯ রানে ৫ উইকেট নেন।

এই স্তরের আরেক ম্যাচে তৃতীয় দিন খেলতে নেমে ঢাকা বিভাগের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে দিন শেষে ভালো সংগ্রহ দাঁড় করিয়েছে সিলেট। দুই ওপেনার ছোট ছোট ইনিংস খেলে থামলেও, জাকির হাসান ৮৪ ও রাজিন সালেহ ৬৪ রানে অপরাজিত আছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!