• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বগুড়ায় মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ: ২ পুলিশ আহত


নাহিদ আল মালেক, বগুড়া মে ২৩, ২০১৮, ১১:৪০ এএম
বগুড়ায় মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ: ২ পুলিশ আহত

বগুড়া: পুলিশের মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে হাজি শাহিন (৪২) নামের এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ এবং দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (২২ মে) দিবাগত রাত ২টার দিকে বগুড়া শহরের ছিলিমপুর নতুন রাস্তায় এ ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, রাত ১টার দিকে বগুড়া সদর থানা পুলিশের কাছে খবর আসে ছিলিমপুর এলাকায় একদল মাদক কারবারি ইয়াবা বিলি-বন্টন করছে। খবর পেয়েই অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে থানার ওসি এসএম বদিউজ্জামান সহ একদল পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

বন্দুকযুদ্ধে শহরের চকসূত্রাপুর হাড্ডিপট্রি এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী শাহীন মিয়া অরফে হাজি শাহিন (৪২) গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার পড়নের লুঙ্গির কোঁচের ভেতর দুই প্যাকেটে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এরপর তাকে আহত অবস্থায় শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে একজন মাদক ব্যবসায়ী আহত হয়। তার ডান হাঁটুতে গুলি লাগলেও অবস্থা আশংকাজনক নয়। তার বিরুদ্ধে ৬টি মাদক মামলা রয়েছে বলে তিনি জানান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!