• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের চূড়ান্ত পর্ব শুরু বুধবার


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২১, ২০১৭, ০৯:০০ পিএম
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের চূড়ান্ত পর্ব শুরু বুধবার

ঢাকা: বুধবার (২২ ফেব্রুয়ারি) শুরু হচ্ছে ৭ম বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও ৬ষ্ঠ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জাতীয় পর্যায়ের চূড়ান্ত পর্ব। এ দু’টি টুর্নামেন্টের চূড়ান্ত পর্যায়ের খেলায় ৭টি বিভাগের ১৪টি চ্যাম্পিয়ন দল অংশগ্রহণ করবে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্ট দু’টির উদ্বোধন করবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চলতি আসরে অংশগ্রহণকারী বিদ্যালয়ের সংখ্যা ছিল ৬৪ হাজার ২৬০টি। অংশগ্রহণকারী খেলোয়াড় ১০ লাখ ৯২ হাজার ৪২০ জন। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিদ্যালয়ের সংখ্যা ৬৪ হাজার ১৯৬টি ও অংশগ্রহণকারী খেলোয়াড়ের সংখ্যা ১০ লাখ ৯১ হাজার ৩৩২ জন। এ প্রতিযোগিতায় ইউনিয়ন পর্যায় থেকে শুরু হয়ে উপজেলা, জেলা ও বিভাগ হয়ে জাতীয় পর্যায়ে পৌঁছেছে।

আগামী ২ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ টুর্নামেন্ট দু’টির ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফাইনাল খেলায় উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করবেন বলে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!