• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শাকিবের ফুলেল শ্রদ্ধা


  বিনোদন প্রতিবেদক অক্টোবর ১০, ২০১৭, ১১:২৩ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শাকিবের ফুলেল শ্রদ্ধা

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানালেন সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল ৫টায় ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন শাকিব খানসহ তার সংগঠন ‌‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরামে' সকল নেতা ও কর্মীগণ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নাসির উদ্দিন দিলু, সাধারণ সম্পাদক কাজী হায়াত, আন্তর্জাতিক সম্পাদক মৌসুমী,  ওমর সানি, নাদের চৌধুরী, নূতন, কাজী মারুফ, রেবেকা, গাজী মাহবুব, রমিজ উদ্দিন, রাহা তানহা খান, মোহাম্মদ ইকবালসহ অনেকে।

শ্রদ্ধা নিবেদন শেষে চলচ্চিত্র ফোরামের সাধারাণ সম্পাদক ও পরিচালক কাজী হায়াৎ বলেন, ‘এফডিসি প্রতিষ্ঠা করেছিলেন বঙ্গবন্ধু। তিনিই চলচ্চিত্রকে একটি শিল্প হিসেবে আমাদের জন্য রেখে গেছেন। তার অবদানের কথা সম্মানের সঙ্গে স্বীকার ও স্মরণ করেই আমরা আজ তাকে শ্রদ্ধা জানাতে এলাম।’

মৌসুমী বলেন, ‘জাতির জনকের প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে চলচ্চিত্র ফোরামের কার্যক্রম শুরু হলো। এরপর আমরা পর্যায়ক্রমে সংগঠনের কাজ শুরু করবো। সবসময়ের মতো সবাইকে পাশে চাই।’

২ অক্টোবর আনুষ্ঠানিক যাত্রা শুরু করে চলচ্চিত্রের নতুন সংগঠন ‌‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম'। শিল্পী, নির্মাতা-কলাকুশলী, হল মালিক, প্রদর্শক সমিতির সদস্যদের সমন্বয়ে গঠিত এই সংগঠন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!