• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বছরের শুরুতেই অগ্নিপরীক্ষায় পরীমণি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১০, ২০১৭, ০৬:১৩ পিএম
বছরের শুরুতেই অগ্নিপরীক্ষায় পরীমণি

ঢাকা: বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি! পরিতাপের বিষয়, এখন পর্যন্ত কোনো ব্যবসাসফল ছবির নায়িকা হতে পারেননি তিনি। ‘ফ্লপের রানী’র খেতাব লেগে আছে তার নামের শেষে। ধারনা করা হচ্ছে, চলতি বছরেই প্রথমবার সফলতার মুখ দেখতে পারেন তিনি! আর এই অগ্নিপরীক্ষা শুরু হচ্ছে আসছে ১৩ তারিখেই!

হ্যাঁ। জনপ্রিয় হয়েও সফল কোনো সিনেমা উপহার দিতে পারেননি এই সময়ের আলোচিত অভিনেত্রী পরিমণি। শাকিব খানের সঙ্গে এইতো ভালোবাসা এবং রওশন আরা নীপার পরিচালনায় ‘মহুয়া সুন্দরী’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেলেও ব্যবসা করতে ব্যর্থ হয় ছবি ‍দুটো। এছাড়া পরীর মুক্তিপ্রাপ্ত প্রায় সব সিনেমায় নির্মাণ ব্যয় তুলতেই অসমর্থ হয়েছে। তবে পুরনো ক্ষত ভুলে নতুন বছরেই ঘুরে দাঁড়াতে প্রস্তুত এই অভিনেত্রী। আর নতুন বছরে দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেতে যাচ্ছে পরীর নতুন সিনেমা ‘কত স্বপ্ন কত আশা’!

নতুন বছরের শুরুতেই চ্যালেঞ্জের মুখে দাঁড়িয়ে পরীমণি। আর তার প্রথম চ্যালেঞ্জ ‘কত স্বপ্ন কত আশা’। ওয়াকিল আহমেদ পরিচালিত যে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৩ই জানুয়ারি। ছবিতে পরীর বিপরীতে অভিনয় করছেন এ সময়ের আরেক উদীয়মান চিত্রনায়ক বাপ্পী। এই ছবির মধ্য দিয়ে নির্মাতা প্রত্যাশা করছেন, হয়তো পরী ও বাপ্পির ক্যারিয়ারে এটিই জবে সেরা ছবি।

অন্যদিকে এই ছবিকে নিজের সফলতার প্রথম ধাপ বলে ভাবছেন পরীমণি। কারণ, কত স্বপ্ন কত আশা ছবিটির গল্প একেবারে দর্শকের ছুঁয়ে যাবে। শুধু তাই নয়, ছবিটির দৃশ্যধারনেও নাকি গ্রাম বাংলাকে পুরোপুরি তুলে আনা হয়েছে। তাই মৌলিক গল্পের এই ছবির মধ্য দিয়েই সফলতার প্রথম সোপান স্পর্শ করতে মরিয়া পরী।

অন্যদিকে চলতি বছরে মুক্তি পাওয়ার কথা পরীমণির আরেক আলোচিত সিনেমা ‘স্বপ্নজাল’। মনপুরা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ছবিটির কাজ প্রায় শেষের দিকে। দীর্ঘ নয় বছর পর নতুন সিনেমায় নামায় এরইমধ্যে আলোচনার শীর্ষে আছে ছবিটি। আর এই ছবির মধ্য দিয়েই কপাল খুলতে পারে পরীর। কারণ, চলতি বছরে ‘মনপুরা’ ছবির খ্যাতির জন্যই ‘স্বপ্নজাল’ হিট হয়ে যেতে পারে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

১৩ জানুয়ারি মুক্তির দিনেই মুক্তির প্রতীক্ষায় থাকা ‘কত স্বপ্ন কত আশা’ ছবির প্রিমিয়ার করবেন নির্মাতা। এদিন দুপুর ১২টায় রাজধানীর বলাকা সিনেমা হলে হবে প্রিমিয়ার অনুষ্ঠান। যেখানে ছবির সকল কলাকুশলী ও সাংবাদিক একসঙ্গে বসে ছবিটি দেখবেন। ওয়াহেদ রহমান প্রযোজিত পরীমনি ও বাপ্পি ছাড়াও এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা, সেলিম, ডিজে সোহেল ও শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!