• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বড় খানের সাথে ছোট খানের দ্বন্দ্ব লাগাতে আমি সুযোগ নেই’


বিনোদন প্রতিবেদক মে ১২, ২০১৮, ০৭:৪৩ পিএম
‘বড় খানের সাথে ছোট খানের দ্বন্দ্ব লাগাতে আমি সুযোগ নেই’

শাকিব খান- মালেক আফসারী- জায়েদ খান

ঢাকা: ‘অনেকে মনে করে ‘অন্তর জ্বালা’ রিলিজের আগে মনের জ্বালা’র হিরো সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে কথা বলে এখন আবার ইউ টার্ন নিলাম কেনো? অঙ্কটা সোজা। হাইটে হাইট টানে।

বড় খানের সাথে ছোট খানের (জায়েদ খান)র নির্বাচনী দ্বন্দ্ব লাগাতে আমি সেই সুযোগ’টা নেই। ‘অন্তর জ্বালা’কে আলোচনায় নিয়ে আসি এবং ১১৯টি সিনেমা হলে রিলিজ করি।

অনেক বাধা ছিলো তোয়াক্কা করি নাই। টপ গিয়ারে এগিয়ে গেছি কারণ আমার সাথে পাওয়ার (প্রযোজক) ছিল। আমি যা বলেছি যা করেছি সবই ছিল আমার ডিউটি। ছবি রিলিজ ডিউটি শেষ। এখন আমি মুক্ত।

‘নীতিগতভাবে সবাই এক’- আমি না। আমি আমার মতো চলি। আমার দল লাগে না। একা চলতে ভালোবাসি। ধান্দাবাজদের ঘৃণা করি। যা সত্যি তাই বলি। খ্যাতিমান পরিচালক মালেক আফসারী তার ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন এসব কথা।

তিনি সিনেমা নিয়ে আর লিখেন, শাকিব খান আর তার ভক্তরা বর্তমান সিনেমাকে চাঙ্গা রেখেছে। ভাবার কারণ নাই আমি শাকিব খানকে নিয়ে ছবি বানাচ্ছি। নাহ্ আমি এমন না। এই সিনেমার সব স্টার নিয়ে কাজ করেছি। কারও কাছে আমাকে যেতে হয়নি। আমি ভাগ্যবান। আমি এখন সিনেমা থেকে অনেক অনেক দূরে। 

২০২০ সালের আগে এফডিসি’র মুখ দেখতে চাই না।বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা হিসেবে তিনি রেকর্ড গড়তে সক্ষম হয়েছেন। তিনি সর্বোচ্চ ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন। এছাড়া একটানা সর্বোচ্চ সংখ্যক আউটডোর শুটিং এর রেকর্ডটিও তার দখলে।

পরিচালক মালেক আফসারী ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী রোজী সামাদকে। কিন্তু দুরারোগ্য কিডনী রোগে আক্রান্ত হয়ে রোজী আফসারী মৃত্যুবরণ করলে মালেক আফসারী চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন। পরবর্তীতে তিনি ফিরে এসে আবারও চলচ্চিত্র নির্মানে আসেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!