• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে


বিশেষ প্রতিনিধি মে ২৪, ২০১৮, ০২:৫৮ পিএম
বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে

ঢাকা : সরকারি দলের যতই প্রভাশালী হোক না কেন, প্রমাণ পেলে সাংসদ আবদুর রহমান বদিসহ সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার ( ২৪মে) রাজধানীর মানিক মিয়া এভিনিউ, সড়ক নিরাপত্তা ক্যাম্পেইন এবং বিআরটিএ পরিচালিত মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, মাদকবিরোধী অভিযানে প্রধানমন্ত্রী নিজে মাদকবিরোধী অভিযানে সমর্থন জানিয়েছে, সেই অভিযানের অবশ্যই সমর্থন করি ।

কিন্তু বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সমর্থন করে না আওয়ামী লীগ। মাদকের সাথে যত ক্ষমতাশালী জড়িত থাক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না, তাদের আইনের আওতায় আনা হবে।

মাদকের সাথে (কক্সবাজার-৪) আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি জড়িত আছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন সাংসদকে প্রমাণ ছাড়া কখনো গ্রেফতার করা যায় না । কিন্তু কাউকে ছাড় দেয়া হবে না। সংসদ সদস্য বদির যদি জড়িত থাকে প্রমাণ পাওয়া গেলে কাউকেই ছাড় দেয়া হবে না সে যত শক্তিশালীই হোক।

কাদের বলেন, রাজনৈতিক দলগুলোকে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনে সচ্চার হওয়া উচিত। মাদকের বিরুদ্ধে বিএনপি একটি শব্দও উচ্চারণ করেনি। মাদকের বিরুদ্ধে যখন সরকার উদ্যোগ নিয়েছে বিএনপি কাছে তখন এটা ভাল লাগছে না।

সরকার কোনো ভালো কাজই বিএনপির লাগে না। জনগণের কাছে প্রশংসিত হলেও বিএনপির কাছে ভালো লাগে না। মাদক বিরোধী দের কাছে অস্ত্র আছে তার একটি শক্তিশালী চক্র তখনই নীরব ভূমিকা পালন করতে পারে না।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!