• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বনভোজনকে ঘিরে তারকাদের আনন্দ-উল্লাস!


বিনোদন প্রতিবেদক মার্চ ৬, ২০১৭, ০১:৩৭ পিএম
বনভোজনকে ঘিরে তারকাদের আনন্দ-উল্লাস!

ঢাকা: প্রতি বছরেই শিল্পী সমিতির আয়োজনে চলচ্চিত্রের সব অভিনয় শিল্পীদের নিয়ে অনুষ্ঠিত হয় বার্ষিক বনভোজনের। এবারও হলো না তার ব্যতিক্রম। গত ৫ মার্চ রোববার সকাল থেকেই চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে ঢাকার অদূরে যাত্রা করেন বাংলা চলচ্চিত্রের অভিনয় শিল্পীরা। 

বছরে একটি দিন বনভোজন! যেদিনকে ঘিরে নতুন, পুরনো সব অভিনেতা অভিনেত্রীরা কাজের চাপ ভুলে মিলিত হোন আনন্দযজ্ঞে। প্রতি বছরের মতো এবারও সেই আয়োজনে উপস্থিত হয়েছিলেন দেশের চলচ্চিত্র তারকারা। 

এবার চলচ্চিত্র শিল্পীরা গিয়েছিলেন ঢাকা থেকে এক দূরে আশুলিয়ার বিরুলিয়া বেড়িবাঁধের কাছাকাছি অবস্থিত প্রিয়াংকা শ্যুটিং হাউজে। প্রতিবারের মতো এই বনভোজনকে ঘিরে সেখানে উপস্থিত হয়েছিলেন সুপারস্টার থেকে একেবারে ছোট্ট অভিনেতাটিও। সবার উপস্থিতিতে আনন্দঘনই কেটেছে প্রতি মুহূর্ত! 

যেহেতু এটির আয়োজক শিল্পী সমিতি। তাই এবার এই বনভোজের দায়িত্বে ছিলেন সদ্য বিদায়ী সভাপতি শাকিব খান, সাধারণ সম্পাদক অমিত হাসান ও সহ-সভাপতি ওমর সানি। বনভোজনটিকে সফল করতে তাদের বেশ সক্রিয় অবস্থানেই দেখা গেছে। 

শিল্পী সমিতির দায়িত্বে থাকা তারকা অভিনেতা ছাড়াও এই বনভোজনে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে উপস্থিত ছিলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা আলমগীর, সোহেল রানা, ফারুক, আহমেদ শরীফ, জাবেদ, মৌসুমী, আমিন খান, রুবেল, ফেরদৌস, মিশা সওদাগর, সাইমন, জায়েদ খান, বুবলী, মিষ্টি জান্নাত, অমৃতার মতো তারকারা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!