• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘বন্দুক’ চেঁচামেচিতে ট্রাম্পের বোঁ-দৌড়


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ৬, ২০১৬, ০৯:৪৭ পিএম
‘বন্দুক’ চেঁচামেচিতে ট্রাম্পের বোঁ-দৌড়

ঢাকা : আমেরিকাকে গড়ার মজার মজার স্বপ্নের কথা বলছিলেন ডোনাল্ড ট্রাম্প। শ্রোতারাও শুনছিলেন মন্ত্রমুগ্ধের মতো! হঠাৎ ‘বন্দুক’ বলে চেঁচামেচি! আর কিসের স্বপ্ন, কিসের বক্তৃতা! রণে ভঙ্গ দিয়ে বোঁ-দৌড় লাগালেন ট্রাম্প! হঠাৎ চেঁচামেচি, মুহূর্তেই উধাও ট্রাম্প!

এই কাণ্ডটি ট্রাম্প ঘটিয়েছেন নেভাদা অঙ্গরাজ্যের রেনো শহরের একটি নির্বাচনী সভায়। শনিবার (৫ নভেম্বর) রাতে ঘটে যাওয়া তার এই অদ্ভুত কাণ্ডে হাসাহাসি পড়ে গেছে আমেরিকার মিডিয়াপাড়ায়।

ঘটনাটা আসলে কী? তার ব্যাখ্যায় সংবাদমাধ্যম বলছে, আসলে ট্রাম্পের সভায় ঘাপটি মেরে বসে থাকা কোনো ‘দুষ্টুবুদ্ধি’র লোক হুট করে ‘বন্দুক’ বলে চেঁচামেচি শুরু করেন। এতেই ভয় পেয়ে যান রিপাবলিকান এই ‘হাতি’ প্রতীকধারী প্রার্থী। আতঙ্কিত হয়ে সব ছেড়েছুড়ে পালান প্রাণভয়ে!

এ বিষয়ে সিক্রেট সার্ভিস এক বিবৃতিতে জানায়, ট্রাম্প যখন স্টেজে বক্তব্য দিচ্ছিলেন, তখন সামনে থাকা এক ব্যক্তি বন্দুক বলে চেঁচামেচি শুরু করেন।  অবশ্য ওই এলাকায় শেষ পর্যন্ত কোনো বন্দুক পাওয়া যায়নি। আর তাতে আশ্বস্ত হয়ে কয়েক মিনিট পর স্টেজে ফিরে আসেন ট্রাম্প।

অনাকাঙ্খিত এ ঘটনায় জড়িত সন্দেহে জ্যাকেট পরা এক ব্যক্তিকে আটক করেছেন সিক্রেট সার্ভিসের সদস্যরা। দ্রুত এ তৎপরতায় ধন্যবাদ জানিয়ে ট্রাম্প বলেছেন, কোনো কিছুই আমাদের দমাতে পারবে না!

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!