• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২৪, ২০১৭, ০৯:৪৪ এএম
‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবদলের এক নেতা নিহত হয়েছেন। বুধবার (২৩ আগষ্ট) রাত দুটার দিকে বেগমগঞ্জ উপজেলার আমনুল্লাপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত মো. আলম (৩২) বাড়ি আমনুল্লাপুরের পার্শ্ববর্তী আলাইয়াপুর ইউনিয়নের ভীপপুর গ্রামে। তিনি আমনুল্লাপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন বলে জানান আলাইয়াপুর বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন মানিক। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুর রহমান বলেন, আলমের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, বিস্ফোরক দ্রব্যসহ বিভিন্ন আইনে ১০টি মামলা আছে। গত মঙ্গলবার ভোরে তাকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে গত রাতে অভিযানে যায় পুলিশ। এ সময় আগে থেকে ওঁত পেতে থাকা আলমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের বন্দুকযুদ্ধের মধ্যে সহযোগীদের গুলিতে আলম ঘটনাস্থলে নিহত হন।

এরআগে পুলিশ পরিচয়ে আলমকে উঠিয়ে নেয়া হয়েছিল বলে তার পরিবার সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিল। তারা থানাও যোগাযোগ করেছিল। তখন অভিযোগ অস্বীকার করে পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!