• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বন্দুকযুদ্ধে ১৩ দিনে নিহত ৮৬


বিশেষ প্রতিনিধি মে ২৭, ২০১৮, ০২:৩৮ পিএম
বন্দুকযুদ্ধে ১৩ দিনে নিহত ৮৬

ঢাকা : মাদকবিরোধী অভিযানে টেকনাফের পৌর কাউন্সিলরসহ ১১ জেলায় ১১ জন নিহত হয়েছে। সবাই মাদক ব্যবসায়ী বলে দাবি র‍্যাব-পুলিশের। গতরাতের এসব গোলাগুলির ঘটনায় অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে চলমান মাদকবিরোধী অভিযানে ১৩ দিনে প্রাণহানি হলো ৮৬ জনের। এদিকে মাদকবিরোধী অভিযানের দায়িত্বে অবহেলার জন্য নড়াইলের লোহাগড়া থানার দুই এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ একরামুল হক নিহত হন।

একরামুল স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী এবং টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বলে জানিয়েছে র‍্যাব।

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত হয়েছে রায়হান উদ্দিন। তাকে মাদক ব্যবসায়ী দাবি করেছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের ৩ সদস্য।

খুলনার বারাকপুরে গোলাগুলিতে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আবুল কালাম এবং বাগেরহাটের চিতলমারীতে হত্যা ও মাদকসহ ২০ মামলার আসামি মিতুল বিশ্বাস নিহত হয়।

এদিকে নোয়াখালীর সোনাইমুড়ি বাজার থেকে ২১ মামলার আসামি মোহাম্মদ হাসানকে শনিবার বিকালে আটক করা হয়। রাত ৩টায় বগাদিয়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে গেলে গোলাগুলিতে নিহত হন তিনি।

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে মাদক ও অস্ত্রসহ ৭ মামলার আসামি আব্দুল হালিম, চাঁদপুরের মতলবে মোহাম্মদ সেলিম, ঝিনাইদহের শৈলকুপায় ১২ মামলার আসামি রফিকুল ইসলাম লিটন।

ঠাকুরগাঁওয়ে রফিকুল ইসলাম তালেবান ও ময়মনসিংহে একজন নিহত হয়েছে। এ ছাড়া মেহেরপুরের গাংনীতে মাদক ব্যবসায়ী দুই পক্ষের গোলাগুলিতে নিহত হয় হাফিজুর রহমান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এইচএআর

Wordbridge School
Link copied!