• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বন্ধ কক্ষ থেকে নগ্ন অবস্থায় ধরা প্রেমিক-প্রেমিকা!


পটুয়াখালী প্রতিনিধি জুন ৬, ২০১৮, ০৮:৩৩ পিএম
বন্ধ কক্ষ থেকে নগ্ন অবস্থায় ধরা প্রেমিক-প্রেমিকা!

প্রতীকী ছবি

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) ভবনের একটি কক্ষে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছে সাধারণ শিক্ষার্থীরা।

পরে তাদের বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয়া হয়। এ সময় ওই প্রেমিক যুগলকে বিয়ের কথা বললে তারা অসম্মতি জানান। পরে মঙ্গলবার (৫ জুন) রাতে মুচলেকা নিয়ে নিজ নিজ অভিভাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, মঙ্গলবার (৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের এক ছাত্র পুষ্টি ও খাদ্য বিজ্ঞান অনুষদের এক ছাত্রীকে নিয়ে টিএসসি ভবনের একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তারা বের না হওয়ায় দুপুর ২টার দিকে জানালা দিয়ে ওই প্রেমিক যুগলকে অপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন শিক্ষার্থী দরজাটি ধাক্কা দিয়ে খোলার চেষ্টা করে।

এসময় বাইরে হৈচৈ শুনে কক্ষের দরজা খুলে ওই ছাত্র বের হয়ে আসে আর মেয়েটি কক্ষের একটি আলমারির পেছনে লুকিয়ে থাকে। এ সময় মেয়েটিকে নগ্ন অবস্থায় দেখতে পেয়ে শিক্ষকদের জানায় শিক্ষার্থীরা। খবর পেয়ে প্রক্টরিয়াল টিম ও আবাসিক হলের প্রভোস্টরা এসে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে যায়।

টিএসসি ভবনের কর্মচারী ও একাধিক শিক্ষার্থী অভিযোগ করেন, ওই প্রেমিক যুগলের বাড়ি খুলনায়। মাঝে মাঝেই তারা ওই কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হত। এটা অনেকের দৃষ্টিগোচরের পরিপ্রেক্ষিতে এমন ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারী প্রভোস্ট শাহীন হোসেন জানান, ঘটনার পর উভয় পক্ষের অভিভাবককে ডাকা হয়। বিয়েতে অসম্মতি করায় তাদের অভিভাবকরা এলে মুচলেকা নিয়ে ওই প্রেমিক যুগলকে ছেড়ে দেয়া হয়েছে।

পবিপ্রবির সরকারী প্রক্টর মেহেদী হাসান বলেন, এটি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ বিষয় হওয়ায় উভয়ের অভিভাবক ডেকে সমাধান করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!