• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বন্ধু এমবাপ্পে নয়, রাকিতিচের জন্য গলা ফাটাবেন নেইমার


ক্রীড়া ডেস্ক জুলাই ১৪, ২০১৮, ০৮:২৮ পিএম
বন্ধু এমবাপ্পে নয়, রাকিতিচের জন্য গলা ফাটাবেন নেইমার

ফাইল ছবি

ঢাকা: হেক্সা জয়ের মিশন নিয়ে রাশিয়া গিয়েছিল ব্রাজিল। কিন্তু কোয়ার্টার ফাইনালেই সেলেসাওদের মুখ থুবড়ে পড়তে হয়েছিল বেলজিয়ামের সামনে। বিশ্বকাপ ফাইনালে  নেই  ব্রাজিল, ‘আছেন নেইমার’! মস্কোর লুজনিকিতে তিনি থাকবেন, তবে দর্শক সারিতে। রোববার ব্রাজিলিয়ান সুপারস্টার সরাসরি দেখবেন ফ্রান্স বনাম ক্রোয়েশিয়া ম্যাচ। আর গলা ফাটাবেন ক্রোয়েশিয়ার জন্য। হ্যাঁ, সাবেক ক্লাব বার্সেলোনার  সতীর্থ রাকিতিচের জন্যই মাঠে থাকবেন নেইমার।

আর্জেন্টিনাকে ঘোল খাওয়ানো ক্রোয়েশিয়ার রাকিতিচ যেমন তার বন্ধু, তেমনই এই বিশ্বকাপের সেরা আবিষ্কার ফ্রান্সের এমবাপেও নেইমারের বন্ধু। তাই রাকিতিচের পাশাপাশি,  তাঁর বর্তমান ক্লাবের (পিএসজি) সতীর্থ এমবাপ্পেকে উৎসাহ দিতে ভোলেননি নেইমার। তাঁর মতে, ফাইলালে ফলাফল যাই হোক না কেন, রাকিতিচ-এমবাপ্পে দুজনই চ্যাম্পিয়ন।

দু’জনের উদ্দেশ্যে নেইমার বলেছেন,‘ আমি জানি, কতটা পথ পেরিয়ে আজ তোমরা এখানে এসেছ। আমি তোমাদের জন্য খুব খুশি। যেভাবে ফ্রান্স এবং ক্রোয়েশিয়া তাদের দলকে সমর্থন করছে, সেটা দেখে আমি আরও রোমাঞ্চিত। মিথ্যা বলব না, তোমাদের কোনও একজনের সঙ্গে আমি মাঠে থাকতে চেয়েছিলাম। কিন্তু সেটা এবার হলো না। কাতারেই সেটা হবে। তবে  আমি এখানে দর্শক স্থানে থাকব আমার ‘সোনার ছেলে’র জন্য।

আমার বার্সা সতীর্থের (রাকিতিচ) জন্য। আশা করছি কোনও রকম ফলের কথা না ভেবেই রোববার তুমি সব চেয়ে বেশি আনন্দ করবে। প্রতিযোগিতায় যাই হোক, তুমি এখনই চ্যাম্পিয়ন। আমার দুই সতীর্থের জন্যই এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকুক, এটাই চাইব। আমার দুই বন্ধুর জন্যই আমি গর্বিত। এবং আমার ধারনা এই ফাইনাল বিশ্ব ফুটবলকে গৌরবান্বিত করবে। শুভেচ্ছা রইল, ভাগ্য সহায় হোক।  

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!