• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বন্ধুদের নিয়ে স্কুলছাত্রী প্রেমিকাকে গণধর্ষণ


জেলা প্রতিনিধি জানুয়ারি ২, ২০১৭, ০৮:৪০ পিএম
বন্ধুদের নিয়ে স্কুলছাত্রী প্রেমিকাকে গণধর্ষণ

পাবনা: পাবনায় প্রেমিক ও তার বন্ধুরা মিলে গণধর্ষণ করেছে এক কিশোরীকে (১৬)। রোববার (১ জানুয়ারি) রাতে শহরের কলাবাগান এলাকায় ঘটনা ঘটে। সোমবার (২ জানুয়ারি) দুপুরে পাবনা সদর থানায় ধর্ষিতার বাবা বাদী হয়ে মামলা করেছেন।

ধর্ষিতা কিশোরী সদর উপজেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। পুলিশ কিশোরীর প্রেমিকসহ দুই কিশোরকে গ্রেপ্তার করেছে। এরা হলো- পাবনা সদর উপজেলার চরমাধপুর গ্রামের মানিক প্রামানিকের ছেলে আলামীন (১৮), একই গ্রামের দুলাল সর্দারের ছেলে সাগর (১৬) এবং কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের ছেলে শান্ত (১৬)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে প্রেমিক আলামীন ওই ছাত্রীকে বেড়ানোর কথা বলে শহরের কলাবাগান এলাকার মনোয়ারুল ইসলামের বাড়িতে ডেকে নিয়ে যায়। ওই বাড়িতে আগে থেকেই অবস্থান করছিল আলামীনের দুই বন্ধু শান্ত ও সাগর। বন্ধুদের সঙ্গে নিয়ে প্রেমিক আলামীন প্রেমিকা কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। প্রেমিকা বাধা দিলে অস্ত্রের মুখে জিম্মি করে তারা ধর্ষণ করে।

পরে কিশোরীর স্বজনদের মধ্যে ঘটনা জানাজানি হলে সোমবার কিশোরীর বাবা আতিকুর রহমান বাদী হয়ে পাবনা সদর থানায় তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার পর পরই পুলিশ অভিযান চালিয়ে কিশোরীর প্রেমিক ও তার দুই বন্ধুকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গ্রেপ্তার কিশোরদের বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিম কিশোরীকে পাবনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!