• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বন্ধুদের সঙ্গে নিয়ে সাবেক স্ত্রীকে গণধর্ষণ!


রাজশাহী প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ০৮:৪৯ পিএম
বন্ধুদের সঙ্গে নিয়ে সাবেক স্ত্রীকে গণধর্ষণ!

প্রতীকী ছবি

রাজশাহী: জেলার পুঠিয়া উপজেলায় বন্ধুদের নিয়ে সাবেক স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ২৮ সেপ্টেম্বর ঘটনাটি ঘটলেও বৃহস্পতিবার (১২ অক্টোবর) ওই ছাত্রীর বাবা বাদী তিনজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ এনে পুঠিয়া থানায় মামলা করেছেন।

মামলার আসামিরা হলো- ওই তরুণীর সাবেক স্বামী ও উপজেলার নওয়াপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে শাজাহান আলী (২৪) , তার বন্ধু একই এলাকার আছের আলীর ছেলে ফারুক হোসেন (২৫) এবং আবদুল জালিলের ছেলে শামীম হোসেন (২৩)।

নির্যাতনের শিকার ওই তরুণীর বাড়িও একই গ্রামে। তিনি পুঠিয়ার বিড়ালদহ কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেয়া হয়েছে। এছাড়া আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

তিনি আরো জানান, ঘটনার দিন রাত ৮টার দিকে ওই তরুণী একই এলাকায় নানা বাড়িতে যাচ্ছিলেন। এ সময় পথে আগ থেকে ওঁৎ পেতে থাকা সাবেক স্বামী শাজাহান তার দুই বন্ধু ফারুক ও শামীমের সহায়তায় ওই কলেজছাত্রীকে তুলে নিয়ে পাশের একটি পেয়ারা বাগানে অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে ওই তিনজন।

পরে ঘটনাটি কাউকে জানালে পরিবারের সবাইকে হত্যার হুমকি দিয়ে রাত ১১টার দিকে ওই তরুণীকে ছেড়ে দেয় আসামিরা। বাড়ি ফিরে ভয়ে ওই তরুণী কাউকে কিছুই জানায়নি। কিন্তু শেষ পর্যন্ত তার শরীরিক অবস্থার অবনতি হলে ঘটনাটি খুলে বললে বৃহস্পতিবার (১২ অক্টোবর) থানায় মামলা দায়ের করেন ওই ছাত্রীর বাবা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!