• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বন্যা-দুর্যোগ মোকাবেলায় বন্যার্তদের পাশে আছে সরকার


নাটোর প্রতিনিধি আগস্ট ১৬, ২০১৭, ০৫:০৯ পিএম
বন্যা-দুর্যোগ মোকাবেলায় বন্যার্তদের পাশে আছে সরকার

নাটোর: বন্যা ও দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় জরুরি সভায় ৪৮ ঘন্টার মধ্যে সকল সৌতি জাল অপসারণের নির্দেশ দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বুধবার (১৬ আগষ্ট) দুপুরে জেলার সিংড়া উপজেলা কৃষি হলরুমে বন্যা ও দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় জরুরি সভায় তিনি এ নির্দেশনা দেন।

প্রতিমন্ত্রী বলেন, বন্যার সার্বিক পরিস্থিতি মোকাবেলায় সরকার সব ধরণের প্রস্তুতি গ্রহণ করেছেন। বন্যার্তদের পাশে সরকার আছে, থাকবে।

এসময় তিনি উপজেলার ১২টি ইউনিয়ন এবং একটি পৌরসভার বন্যার সার্বিক খোঁজ খবর নেন এবং জরুরিভাবে বন্যা মোকাবেলায় জনগণের পাশে থাকার জন্য প্রশাসনসহ সবাইকে নির্দেশনা দেন।

সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আহসান, সহকারী কমিশনার ভূমি মুশফিকুর রহমান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা, সাধারণ সম্পাদক রাজু আহমেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চেয়ারম্যানবৃন্দ।

জরুরি সভা শেষে তিনি পৌর শহরের কুয়াবাড়ী এলাকা পরিদর্শনে যান। পরে তিনি সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুনের সভাপতিত্বে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ সম্পর্কে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!