• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বন্যার পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু


মোহাম্মদ আব্দুল হামিদ, সিরাজগঞ্জ জুলাই ১৭, ২০১৭, ০৯:৫৭ এএম
বন্যার পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়ায় বন্যার পানিতে ডুবে অবিরন নেছা (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার বড়হর ইউনিয়নের ডেফলবাড়ী (ফুলজোড় নদীর শাখা) থেকে বৃদ্ধা মৃতদেহ উদ্ধার করা হয়। সে ডেফলবাড়ী গ্রামের মৃত আখের আলীর স্ত্রী।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর দিয়ানাতুল দিনার জানান, রোববার বিকেলে বৃদ্ধ অবিরন নেছা বাড়ির পাশে ডেফলবাড়ীর কোলঘেশে বয়ে যাওয়া ফুলজোড় নদীতে পাট ধোয়ার কাজ করতে যায়। সন্ধ্যা হলেও সে আর বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টা চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি।

সোমবার ভোর ৫টার দিকে বড়হর ইউনিয়নের ফুলজোড় নদীতে ভাসমান মৃতদেহ দেখে পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই বৃদ্ধা সাঁতার জানতো না। বন্যার স্রোতে পা পিঁছলে পানিতে পড়ে যাওয়ার সে ডুবে যায়।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, শুনেছি সকালে ওই বৃদ্ধার ভাসমান মৃতদেহ তার পরিবারের লোকজন উদ্ধার করেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!