• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছে না সরকার’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৬, ২০১৭, ০৬:০৯ পিএম
‘বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছে না সরকার’

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশের উত্তরাঞ্চলের মানুষ খাবারের জন্য হাহাকার করছে। অথচ সরকার বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছে না। 

বুধবার (১৬ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৩তম জন্মদিন উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

বানভাসি অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে সরকারের প্রতি আহবান জানিয়ে এই বিএনপি নেতা বলেন, বিএনপি সবসময় অসহায় মানুষের পাশে ছিল, সরকার দলীয় ক্যাডারদের বাঁধা উপেক্ষা করে এখনও বিএনপি মানুষের পাশে আছে।

ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণ নিয়ে রিজভী বলেন, এ রায় ঐতিহাসিক। এই রায়ের মধ্য দিয়েই এই সরকার অবৈধ ভাবে ক্ষতায় আছে তা প্রমাণ হয়। সরকার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহাকে পদত্যাগ করতে বাধ্য করছে কি না তা নিয়ে জনমনে এখন প্রশ্ন দেখা দিয়েছে।

সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সাধারণ সম্পাদক সুলতালা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

প্রসঙ্গত, গত কয়েকদিনের ভারি বর্ষণে এবং ভারত থেকে অতিরিক্ত পানি প্রবাহিত হওয়ায় দেশের উত্তরাঞ্চলের জেলাগুলোতে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। এতে করে মানুষ তার সহায় সম্বল হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। 

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!