• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘বম’মেয়ে প্রভা


বিনোদন প্রতিবেদক আগস্ট ২১, ২০১৭, ১১:৪১ এএম
‘বম’মেয়ে প্রভা

`না জাগতিক না পুরাণ’ টেলিছবির একটি দৃশ্যে প্রভা ও ইমন

ঢাকা: মেরিল ট্যালকম পাউডারের বিজ্ঞাপন দিয়ে প্রথমে সবার নজর কাড়েন মডেল ও অভিনেত্রী  সাদিয়া জাহান প্রভা। এরপর একের পর এক নাটকে অভিনয় করে জয় করেছিলেন দর্শকমন। কিন্তু এরই মধ্যে হানা দেয় বিতর্কের ঝড়। সে সব বিতর্কের সামলে নিয়ে অভিনয়ে মনোযোগ দিয়েছে আলোচিত এই অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় এবার নতুন একটি চরিত্রে অভিনয় করেছেন প্রভা। `না জাগতিক না পুরাণ’ টেলিছবিতে তাকে `বম’ মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বম চরিত্র নিয়ে প্রভা বললেন, ‘ ইপুলি নামের মেয়েটি বান্দরবানে থাকে। জাতিগতভাবে বম সম্প্রদায়ের। চরিত্রটি চ্যালেঞ্জিং। বম মেয়ের আচার–আচরণ, কথা বলার ধরন, চলাফেরা সবকিছু রপ্ত করতে হয়েছে আমাকে। তাঁদের সঙ্গে খুব ভালোমতো মিশতে হয়েছে শুটিংয়ের কয়েক দিন। ভালো লেগেছে চরিত্রটির সঙ্গে মিশে।

টেলিছবিটি নির্মাণ করছেন মাহমুদ দিদার। চিত্রনাট্য করেছেন সেরনিয়াবাত শাওন ও মোহাম্মদ আলী। সম্প্রতি রাজনৈতিক থ্রিলারধর্মী এই টেলিছবিটির শুটিং হয়েছে বান্দরবানে।

পরিচালক বলেন, ‘শুটিংয়ে সবাই প্রচুর পরিশ্রম করেছেন। আমাদের সঙ্গে একদল স্থানীয় আদিবাসীও অভিনয় করেছেন। আরও একটা অংশের শুটিং হবে ঢাকায়।’

টেলিছবিটিতে প্রভার সঙ্গে  দেখা যাবে ইমনকে। আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, আহমেদ ফারুক, শবনম ফারিয়া, সমাপ্তি মাশুক, শানেওয়াজ রিপন, লেসং বম, মরিহ বম, জিংমুন নম, উষাই, অ্যালেক্স বম। চ্যানেল আইতে ঈদের দিন দুপুর সাড়ে ১২টায় প্রচার হবে ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!