• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বরখাস্তই হলেন মুশফিকদের ফিজিও কনওয়ে


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১, ২০১৭, ০৯:১০ পিএম
বরখাস্তই হলেন মুশফিকদের ফিজিও কনওয়ে

ঢাকা: দুই টেস্ট, তিন ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ দল এখন শ্রীলঙ্কায়। যদিও ১৬ সদস্যের দলটি শুধু টেস্টের জন্যই। ৭ মার্চ গলেতে ময়দানি লড়াইয়ের আগে বৃহস্পতিবার মোরাতুয়ায় শুরু হতে চলেছে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কার কোন দল সেটা এখনও নিশ্চিত হয়নি।

প্রস্তুতি ম্যাচ খেলার আগে মুশফিকুর রহীমদের একটা খারাপ খবরই শুনতে হয়েছে। বিসিবির সঙ্গে বনিবনা না হওয়ায় বরখাস্ত করা হয়েছে ফিজিও ডিন কনওয়েকে। ইতোমধ্যে তিনি নিজ দেশ ইংল্যান্ডেও ফিরে গেছেন।

বাংলাদেশ দল শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হলেও থেকে যান কনওয়ে। কারণ পারিশ্রমিক নিয়ে বিসিবির সঙ্গে তার দর কষাকষি চলছিল। শেষ পর্যন্ত কনওয়েকে বরখাস্তই করা হল। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা  বিভাগের প্রধান আকরাম খান।

নিউজিল্যান্ড সফরের পর ভারত সফরেও বাংলাদেশ দলের সঙ্গে ছিলেন কনওয়ে। ভারত থেকে ফেরার পর তার সঙ্গে বেতন নিয়ে ঝামেলা হয় বিসিবির। ঝামেলার সুরাহা হয়নি। ফলে বরাখাস্ত করা হল কনওয়েকে। যদিও তার সঙ্গে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল। কিন্তু তিন মাসের মাথায় তাকে বরখাস্ত করা হল।

আকরাম বলেন,‘কনওয়ের সঙ্গে আমাদের বেশ কিছুদিন ধরেই বনিবনা হচ্ছিল না। তাই তাকে আমরা ছেড়ে দিয়েছি। ইতোমধ্যে তিনি দেশে ফিরে গেছেন।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!