• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত


বরগুনা প্রতিনিধি নভেম্বর ২৪, ২০১৬, ১০:৪২ এএম
বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

বরগুনা: জেলার আমতলীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত ডাকাত সর্দার আব্দুল জব্বার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। বুধবার (২৩ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে কলাগাছিয়া গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত- এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ডাকাত সর্দার আব্দুল জব্বারকে আটক করা হয়। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধার করতে গেলে তার (জব্বারের) সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

গোলাগুলির একপর্যায়ে জব্বারের সহযোগীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় জব্বারকে আটক করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জব্বারকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। আর জব্বারের মরদেহের ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ আরো জানায়, নিহত ডাকাত সর্দার আব্দুল জব্বারের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ১৫টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছে বলেও জানায় পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুরো বিষয়টি সংবাদ কর্মীদের জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!