• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বরগুনায় বাসের ধাক্কায় কলেজ শিক্ষক নিহত


বরগুনা প্রতিনিধি সেপ্টেম্বর ৫, ২০১৬, ০৬:৪৪ পিএম
বরগুনায় বাসের ধাক্কায় কলেজ শিক্ষক নিহত

বরগুনার বামনায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুথি সংঘর্ষে মো. কবীর হাজী (৫০) নামে এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চালিতাবুনীয়া-ডৌয়াতলা সড়কের চালিতাবুনিয়া গ্রামের জবেদ খানের বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কবীর হাজী বামনা উপজেলার বড় তালেশ্বর গ্রামের মৃত কাদের হাজীর ছেলে ও পার্শ্ববর্তী আমুয়া ডিগ্রি  কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক।

বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন। যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণহীনভাবে চালাতে গিয়ে মোটরসাইকেলকে থাক্কা দিলে মোটরসাইকেল চালক কলেজ শিক্ষক ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাস চালক মো. আলী আকবর (৪২) ও হেলপার মো. ইয়ামিন (২৮) আটক করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসচালককে উদ্ধার করলেও হেলপার ইয়ামিন পালিয়ে যায়। এ সময় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত কবীর হাজী প্রতিদিনের মতো নিজের মোটরসাইকেল চালিয়ে কলেজের উদ্দেশে রওনা হন। পথে চালিতাবুনীয়া-ডৌয়াতলা সড়কের চালিতাবুনিয়া গ্রামের জবেদ খানের বাড়ির সামনের সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা জুঁই পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। উপস্থিত জনতা চালককে আটক করে বাসটিতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতার হাতে আটক বাসের চালক আলী আকবরকে (৪২) উদ্ধার করে। এ সময় পালিয়ে যান হেলপার ইয়ামিন (২৮)।  

বামনা থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, ঘটনাস্থল থেকে কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা বরগুনা জেলা মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!