• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বরিশাল জেলা যুবদল সভাপতির বাসায় হামলা, ভাঙচুর


বরিশাল প্রতিনিধি আগস্ট ১৫, ২০১৭, ০৪:৫০ পিএম
বরিশাল জেলা যুবদল সভাপতির বাসায় হামলা, ভাঙচুর

বরিশাল: জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লবের বাসায় হামলার অভিযোগ উঠেছে যুব ও ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে। এ সময় হামলাকারীরা তার বাসভবন লক্ষ্য করে গুলি, ইট-পাটকেল নিক্ষেপ এবং গালিগালাজ করে। সোমবার (১৪ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে নগরীর কাউনিয়া আকন ভিলার বাসায় এ ঘটনা ঘটে।

পারভেজ আকন বিপ্লবের দাবি, তিনি ঘটনার সময় ঢাকা থেকে লঞ্চযোগে বরিশাল আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ১০/১২টি মোটরসাইকেলযোগে দুর্বৃত্তরা আকন ভিলার সামনে গিয়ে পারভেজ আকন বিপ্লবের বাসা লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় গুলির আওয়াজও পাওয়া যায়। আকস্মিক হামলার ঘটনায় আকন ভিলার বাসিন্দারা আতংকিত হয়ে পড়েন। হামলাকারীরা ১৫ মিনিট পরই ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

পারভেজ আকন বিপ্লব জানান, যুবলীগ ও ছাত্রলীগের ক্যাডার বাহিনী তার বাসায় হামলা ও ভাঙচুর চালিয়েছে। সোমবার বরিশাল জেলা ও মহানগর বিএনপি অফিসে জন্মাষ্টমীর কেক কাটা হয়। আওয়ামী লীগ নেতা-কর্মীদের কাছে খবর ছিল খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়েছে। এ কারণে এ হামলা-ভাঙচুর চালানো হয় বলে তার দাবি।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, আকন ভিলার সামনে কয়েকটি মোটরসাইকেলে কয়েকজন গিয়ে ইট-পাটকেল নিক্ষেপ করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কাউকে সেখানে পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!