• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বরিশালে ‘নিখোঁজ’ মাদ্রাসা ছাত্র ঢাকায় উদ্ধার


বিশেষ প্রতিনিধি ডিসেম্বর ৯, ২০১৬, ০৪:৩৬ পিএম
বরিশালে ‘নিখোঁজ’ মাদ্রাসা ছাত্র ঢাকায় উদ্ধার

ঢাকা : বরিশাল থেকে নিখোঁজ মাদরাসা ছাত্র নেয়ামতুল্লাহ’র খোঁজ পাওয়া গেছে। সে এতদিন ঢাকার একটি হোটেলে চাকিরর মাধ্যমে আত্মগোপনে ছিল। শুক্রবার (৯ ডিসেম্বর) প্রযুক্তির ব্যবহার করে তার কাছে পৌঁছে যায় পুলিশ।

গেন্ডারিয়া থানার ওসি মিজানুর রহমান জানান, নেয়ামতুল্লাহ তার বাবার কাছে ৫০/১০০ টাকা চেয়েছিল। বাবা টাকা না দেয়ায় সে রাগ করে লঞ্চে ঢাকায় চলে আসে। লঞ্চে আমিনুল ইসলাম নামে এক হোটেল ব্যবসায়ীর সঙ্গে তার পরিচয় হয়। আমিনুল তাকে গেন্ডারিয়ায় নিয়ে যায়। তার ভাতের হোটেলে নেয়ামতুল্লাহকে কাজ দেয়। পালিয়ে আসার পর থেকে নিজের মোবাইল ফোনটিও বন্ধ রাখে নেয়ামত। শুক্রবার (৯ ডিসেম্বর) তার মোবাইল ফোনটি আবার চালু করার পর পুলিশ খোঁজ পায়। এরপর তাকে থানায় নিয়ে আসা হয়।

ওসি আরও জানান, নেয়ামতুল্লাহকে তার অভিভাবক ও বরিশালের আগৈলঝড়া থানা থেকে আসা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

গত ৩০ নভেম্বর নিখোঁজ হওয়ার তিন দিন পর ৩ ডিসেম্বর আগৈলঝাড়া উপজেলা সদরের মার্কাজ আল জামিয়াতুল নাফিজিয়া আল ইসলামিয়া মাদরাসা ছাত্র নেয়ামতুল্লাহ তার মা কোহিনুর বেগমের মুঠোফোনে খুদেবার্তা পাঠায়। সে লিখে ‘মা, আমি ভালো আছি। আমার জন্য কোনও চিন্তা করবা না। আমি আল্লাহর পথে চলে গেলাম।’

এরপর আগৈলঝাড়া থানায় জিডি করেন নেয়ামতুল্লাহর বাবা খোরশেদ ব্যাপারী। পরিবারের সদস্যরা ধারণা করছিলেন, সে রাগ করে পালিয়ে গেছে। এ ঘটনায় গত ৬ ডিসেম্বর কোহিনুর বেগমকে বরিশাল র‌্যাব-৮ কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হয়। 

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!