• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বরিশালে পৃথক তিন দুর্ঘটনায় নিহত ৪


বরিশাল ব্যুরো জুন ১৯, ২০১৮, ১০:২৭ এএম
বরিশালে পৃথক তিন দুর্ঘটনায় নিহত ৪

বরিশাল : বরিশালে পৃথক ৩টি দুর্ঘটনায় সহোদর দুই শিশুসহ ৪ জনের মৃত্যৃ ঘটেছে। রোববার (১৭ জুন) এ দুর্ঘটনাগুলো ঘটেছে।

নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের সাগরদী গাবতলা স্কুল সংলগ্ন রিপন সরদারের দুই ছেলে মেহেদি (৬) ও মিরাজ (৪) রোববার নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছে। ওই দুই শিশুর দাদা খালেক সরদার জানান, শিশু দুটি রোববার দুপুরে বাড়ির সকলের অগোচরে পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যায়। খোঁজাখুজি করে না পেয়ে পুকুরের ঘাটে তাদের কাপর চোপর দেখে সন্দেহ হয়। পরে পুকুরে তল্লাসী চালিয়ে বিকাল ৫টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

এদিকে রোববার দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর (দোয়ারিকা সেতু) ঢালে প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে মোটরসাইকেল চালক মো. হাসান (১৮)। এতে গুরুতর আহত মোটরসাইকেল আরোহী নিহত’র চাচা সাগর বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত হাসানের চাচাত ভাই প্রিন্স জানান, দুপুরে হাসান ও সাগর মোটরসাইকেল নিয়ে বরিশাল নগরীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। দোয়ারিকা সেতুর ঢাল অতিত্রক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া গতির প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই হাসান নিহত হন।

এছাড়া রোববার দুপুরে বাড়ির পুরানো দেয়াল ধ্বসে পড়ে দোলন নামক এক শিশু নিহত হয়েছে। নগরীর স্বরোড সোনালী আইসক্রীম মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দোলন স্থানীয় দেলোয়ার হোসেনের মেয়ে।

কোতয়ালী মডেল থানার এসআই রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, দোলন ও তার পরিবার যে বাড়ীতে থাকতো সেই বাড়ির কেয়ারটেকার হলেন দোলনের বাবা মো. দেলোয়ার হোসেন। বাড়িতে দুর্বল একটি দেয়ালের উপর পানির ট্যাংকি ছিল। সংস্কারের অভাবে দেয়ালটি ঝুকিপূর্ন হয়ে পড়েছিল। রোববার দুপুরে দেয়ালের পাশে খেলছিল দোলন। এসময় আকস্মিক দেয়াল ধ্বসে পানির ট্যাংকির নিচে চাপা পড়ে দোলনের মৃত্যু ঘটে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!