• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বর্ষশেষে আনুশকার আবদারে ‘বিরাট’ কেনাকাটা কোহলির


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৩১, ২০১৭, ১০:২৭ পিএম
বর্ষশেষে আনুশকার আবদারে ‘বিরাট’ কেনাকাটা কোহলির

ঢাকা: ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে বিয়ের পর ফিনল্যান্ডে একান্তে কিছু সময় কাটিয়েছেন নবদম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। দেশে ফিরেই তারা ব্যস্ত হয়ে পড়েন দিল্লি আর মুম্বাইয়ের রিসেপশনের জন্য। ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে শেষ রিসেপশন সেরেই দলবল নিয়ে কোহলিকে উড়াল দিতে হয়েছে দক্ষিণ আফ্রিকায়। অবশ্য নববধূ আনুশকা সঙ্গেই রয়েছেন।

৫ জানুয়ারি থেকে কেপটাউন থেকে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট। ব্যস্তসূচিতে ভারতীয় ক্রিকেটে একজন অধিনায়কের সময় ফুসরৎ কই? এরই মাঝে বিয়ে, রিসেপশন সবই করতে হয়েছে। এবার বর্ষশেষে নায়িকার আবদার মেটাতে বেড়িয়ে পড়লেন নায়ক বিরাট কোহলি। সিরিজ শুরুর আগে বিরুশকা দেদার কেনাকাটা করেছেন। তাদের এই ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।
 

ছবিতে দেখা যাচ্ছে, হলুদ রঙের জিন্সের সঙ্গের টপ পড়েছেন আনুশকা। সঙ্গে ব্লাক ডেনিম জিন্স আর ব্লাক টি-শার্টে কোহলিকেও মানিয়েছে বেশ। ব্যাট হাতে নয় কেনাকাটায় একেবারে অন্য মেজাজে ভারত অধিনায়ক। আনুশকার চাওয়ার দাম দিয়ে যাচ্ছেন একজন যোগ্য স্বামী। এবারই প্রথম নয়, এরআগে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে মার্কিন মুলুকে এভাবেই বিরুশকাকে কেনাকাটা করতে দেখা গিয়েছিল।

 সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!