• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বলিউডে আসবেন না সানিয়া মির্জা


বিনোদন ডেস্ক জুলাই ২০, ২০১৬, ০২:০২ পিএম
বলিউডে আসবেন না সানিয়া মির্জা

মহিলাদের ডাবলস ক্রমতালিকার শীর্ষে থাকা টেনিস সুন্দরী সানিয়া মির্জার হিন্দি ছবিতে অভিনয় করা নিয়ে এক দশক ধরে জল্পনা চলছে। তবে সোমবার হায়দরাবাদের সুন্দরী স্পষ্ট বলে দিলেন, তিনি খেলার জগতেই থাকতে চান।

সানিয়ার জীবন নিয়ে ছবি তৈরি হবে বলে শোনা যাচ্ছে। এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এই তারকা বলেছেন, টেনিস কোর্টের মতোই লাইট, সাউন্ড, ক্যামেরার দুনিয়াতেও ভাল পারফরম্যান্সের বিষয়ে তিনি আত্মবিশ্বাসী। তবে তাঁর মনে হয় না তিনি কোনোদিন ছবিতে অভিনয় করবেন।

সম্প্রতি সানিয়ার আত্মজীবনী প্রকাশিত হয়েছে। মুম্বাইয়ে এই বই প্রকাশ করেছেন বলিউডের সুপারস্টার সালমান খান। হায়দরাবাদ ও দিল্লিতে বই প্রকাশ করেছেন যথাক্রমে শাহরুখ খান এবং পরিণীতি চোপড়া। বলিউডের অনেক তারকার সঙ্গেই সানিয়ার ঘনিষ্ঠতা রয়েছে। সেই কারণেই তাঁর অভিনয় জগতে আসা নিয়ে জল্পনা চলছে।

কিন্তু সেই সম্ভাবনা খারিজ করে দিয়ে সানিয়া বলেছেন, পরিচালক ফারাহ খান তাঁর ঘনিষ্ঠ বন্ধু। তাদের একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায়। সেই জন্যই সবাই ভাবে তিনিও হয়তো অভিনয় করবেন। কিন্তু তাঁদের সেই পরিকল্পনা নেই। একবারই বায়োপিক নিয়ে তাঁরা আলোচনা করেছিলেন। তাঁর চরিত্রে অভিনয় করার জন্য পরিণীতি, দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মাদের নাম প্রস্তাব করেছিলেন। তবে এখন আর সেসব ভাবছেন না। ইন্ডিয়ান এক্সপ্রেস।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Wordbridge School
Link copied!