• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বলিউডে খানত্রয়ের সমকক্ষ কঙ্গনা একাই!


বিনোদন ডেস্ক মার্চ ১১, ২০১৭, ০৮:২৩ পিএম
বলিউডে খানত্রয়ের সমকক্ষ কঙ্গনা একাই!

ঢাকা: বলিউডে গত কয়েক দশক ধরেই চলছে খানদের বিস্তার। এক অর্থে বলা যায়, হিন্দি সিনেমায় হাজার কোটি বাণিজ্যের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন খানরাই। বিশেষ করে আমির খান, সালমান খান ও শাহরুখ খান। তাদের সঙ্গে সিনেমা করতে মুখিয়ে থাকে বলিউডের সব শ্রেণির অভিনেত্রীরা। অথচ বলিউডের প্রভাবশালী খানদের সঙ্গেই নাকি সিনেমা করতে নারাজ ‘কুইন’ খ্যাত তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউত!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডের প্রভাবশালী খানদের সঙ্গে অভিনয় করতে কোনো আগ্রহ নেই বলেই জানালেন কঙ্গনা! শুধু তাই না, দূর ভবিষ্যতেও অন্তত খানত্রয়ের সঙ্গে অভিনয়ের কোনো সম্ভাবনা নেই বলেই জানালেন বলিউডের জাঁদরেল এই অভিনেত্রী!

নিজেকে খানদের সমকক্ষ মনে করেন কঙ্গনা। তিনি সাক্ষাৎকারে বলেন, খানদের সঙ্গে অভিনয় করলে উপরে উঠা যায় বলে বলিউডে যে কথা প্রচলন আছে তার আমি তোয়াক্কা করি না। তাছাড়া আমি নিজেই উপরে উঠে আছি। বেশ জনপ্রিয়ও আমি। বরং খানদের সঙ্গে অভিনয় না করে ভালো অভিনয় দিয়ে নিজের অবস্থান আরো পাকাপোক্ত করার পক্ষে বলেও জানান এই অভিনেত্রী। 

এছাড়া বলিউডে খানদের অভিনয় সত্তা নিয়েও প্রশ্ন তুলেন। বলেন, খানদের প্রধান চরিত্র ধরে সবাই সিনেমা করে। তাদের সঙ্গে যে সিনেমা করে, সেখানে তার বিন্দুমাত্র মূল্যায়ন নেই। বরং খানদের সিনেমায় তারাই সর্বে সর্বা। বরং প্রতিভাবানরা খানদের সঙ্গে অভিনয় করলে তাদের গ্রাস করে ফেলবে বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!