• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বলিউডে লুলিয়ার অভিষেক, বিশেষ বার্তা দাবাং খানের


বিনোদন ডেস্ক অক্টোবর ১৭, ২০১৮, ১১:২৫ এএম
বলিউডে লুলিয়ার অভিষেক, বিশেষ বার্তা দাবাং খানের

লুলিয়া ভান্তুর- সালমান খান

ঢাকা: এবার বলিউডে পা রাখতে চলেছেন সালমানের প্রেমিকা লুলিয়া ভান্তুর। ইতিমধ্যেই তার অভিষেক ছবি ‘রাধা কিউ গোরি ম্যায় কিউ কালা’র পোস্টার প্রকাশ্যে এসেছে। আর পোস্টার লঞ্চ হওয়ার পরই বান্ধবীর ছবির প্রচার শুরু করে দিলেন দাবাং খান।

সালমান বিয়ে করবেন কিংবা আদৌ করবেন কিনা, তা লাখ টাকার প্রশ্ন। কিন্তু তার জীবনে প্রেমিকার অভাব কখনও হয়নি। ৫০-এর গণ্ডি পেরিয়েও সালমান বলিউডের এলিজিবল ব্যাচেলার। সেই সালমান লুলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম করছেন কিনা, তা স্পষ্ট নয়। তবে লুলিয়া যে তার কাছের মানুষ তা বোঝা গেল সুপারস্টারের পোস্ট দেখেই। ছবির পোস্টারটিই মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্ট করেছেন সালমান। ছবির জন্য বান্ধবীকে শুভেচ্ছাও জানিয়েছেন। ছবিতে শ্রী কৃষ্ণের ভক্তের ভূমিকায় অভিনয় করছেন লুলিয়া। পোস্টারেও সেই বেশেই দেখা যাচ্ছে তাকে। হলুদ শাড়ি ও গলায় ফুলের মালা।

লুলিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি পোস্ট করে লিখেছিলেন, নিজের প্রথম ছবির প্রথম পোস্টারটি আপনাদের সঙ্গে শেয়ার করলাম। এই প্রজেক্টে কাজ করতে পেরে দারুণ লাগছে। একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দেওয়া হয়েছে এই ছবির মধ্যে দিয়ে। না বলা কথা বলার বার্তা রয়েছে। আশা করি, সকলকে আমার পাশে পাব।

পরিচালক প্রেম আর সোনির এই ছবি একটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি। পোল্যান্ড, মথুরা এবং দিল্লিতে হয়েছে ছবির শুটিং। আগামী বছর মে মাসে মুক্তি পাবে এই ছবি। এর আগে সালমানের ‘রেস থ্রি’ ছবির জন্য দুটি গান গেয়েছিলেন লুলিয়া। এবার তার ছবির প্রচার শুরু করে দিলেন সালমান।

উল্লেখ্য, ক্যাটরিনা কাইফ থেকে আয়ুশ শর্মা, সালমান খানের হাত ধরে বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েছেন অনেকেই। নিজের প্রিয়জনদের জন্য তিনি যেভাবে ছবির প্রচার করেন, সে বিষয়ে তার জুড়ি মেলা ভার। 

লুলিয়া ভান্তুর

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!