• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বলেন তো উনি কে?


বিনোদন ডেস্ক জুন ২১, ২০১৭, ০২:২৬ পিএম
বলেন তো উনি কে?

ঢাকা : ঘাড় পর্যন্ত নেমে আসা সাদা চুল, সাদা গোঁফ আর দাড়ির আড়ালে বার্ধক্যের ছাপ স্পষ্ট। চশমার ভিতর দিয়ে যে চোখ দুটি দেখা যাচ্ছে তাতে যেন অভিজ্ঞতার ঝুলি। মুখভর্তি আবার বসন্তের দাগ। দেখেই বোঝা যাচ্ছে যে ভদ্রলোকের বয়স ৮২ এর নিচে হবে না। কিন্তু আসলে উনি কে?

নাম বলছি, কিন্তু চমকে যাবে না। আসলে ওনি কলকাতার ছবির সুপারস্টার দেব। কি চমকে উঠলেন? সেটাই তো স্বাভাবিক। আমিও তো প্রথমে দেখে চমকে উঠেছিলাম। ৩৪ বছরের একটা চেহারাকে ৮২-তে নিয়ে যাওয়া তো সহজ কাজ নয়। সেটাই করে দেখিয়েছেন তিনি। 

অবশ্য গোটা বিষয়টার ভাবনার কারিগর পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘ধূমকেতু’ ছবির জন্যই তাকে এমন লুক দিতে হয়েছে। গেল মঙ্গলবার এই বিশেষ লুকের ছবিটি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন দেব। আর তাতে লিখেছেন, ‘আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। ঠিক এই কারণেই আমি সব সময় বলে এসেছি ধুমকেতু আমার কাছে খুব স্পেশাল। ৮২ বছরের চরিত্রে অভিনয় করাটা সহজ নয়। মেকআপ করতে সাত ঘণ্টা লাগতো।’

‘ধুমকেতু’ দেবের প্রযোজনায় প্রথম ছবি। তবে তার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেন রানা সরকার। দেবের বিপরীতে আছেন শুভশ্রী। শুটিং শেষ হলেও ছবিটি মুক্তি পায়নি এখনও। যদিও চমকে দেয়া লুকে দেবকে দেখার পর দর্শকদের একটা বড় অংশের প্রশ্ন, ছবিটি কবে মুক্তি পাবে? 

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!