• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বসগিরি’র নায়িকা নিয়ে নাটকীয়তা!


বিনোদন প্রতিবেদক মার্চ ২৬, ২০১৭, ০৭:২৭ পিএম
‘বসগিরি’র নায়িকা নিয়ে নাটকীয়তা!

ঢাকা: গেল বছরের আলোচিত সিনেমা ‘বসগিরি’। শামিম আহমেদ রনি পরিচালিত শাকিব খানের এই সিনেমা দিয়েই শুরু হয় সংবাদ পাঠিকা থেকে চিত্রনায়িকা বনে যাওয়া বুবলির অভিনয় জীবন। শোনা যাচ্ছে, শিগগির আসছে সেই আলোচিত সিনেমাটির সিক্যুয়াল। অথচ এই সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বুবলিকে। এমনকি, বুবলির পরিবর্তে সিনেমায় শাকিবের নায়িকা কে সে নিয়েও চলছে চরম নাটকীয়তা!   

গেল ঈদুল আজহায় মুক্তি পায় শামীম আহমেদ রনির 'বসগিরি'। এবার নির্মিত হচ্ছে শাকিব-বুবলি অভিনীত আলোচিত ছবিটির সিক্যুয়াল। এ ছবিতে শাকিব খানের নায়িকা কে হবেন তা নিয়ে বেশ রহস্য তৈরি করেছেন প্রযোজক টপি খান! সম্প্রতি সেই নাটকীয়তায় আরো রহস্য যোগ করলেন তিনি। 

ক’দিন আগেই প্রযোজক টপি খান ফেসবুকে ‘বসগিরি-২’-এর নায়িকা চূড়ান্ত করলেন বলে জানিয়ে ছিলেন। সেসময় এও বলেছিলেন যে সিনেমা থেকে বাদ দিচ্ছেন ‘বসগিরি’র নায়িকা বুবলিকে। তবে কে নায়িকা হচ্ছেন সে কথা না বললেও সম্প্রতি নায়িকার সঙ্গে বসে একটি রেস্টুরেন্টে ছবি পোস্ট করলেন টপি খান। তবে ছবিতে নায়িকার মুখ ঢাকা!

নায়িকার সঙ্গে বসে ছবি পোস্ট করে তার ক্যাপশনে এই প্রযোজক লিখেন, আমার পরবর্তী মুভির নায়িকা। কে সে?’ মূলত টপি খানের সঙ্গে যিনি বসে আছেন তাকে চেনা না গেলেও বেশীর ভাগই বলছেন হঠাৎ অভিনয় থেকে গেল বছরে হারিয়ে যাওয়া তারকা অভিনেত্রী অপু বিশ্বাসের নাম।   

অনেকের দাবি, অপু ফেরায় ক্যারিয়ার নিয়ে টানপোড়েনে পড়েছেন নতুন নায়িকা বুবলি। কারণ, যে ‘বসগিরি’র মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন বুবলি, প্রযোজক তার সিনেমায় নায়িকার নাম নিয়ে রহস্য তৈরি করলেও অপুই যে হচ্ছেন শাকিবের নায়িকা সে অনুমান মোটেও অযৌক্তিক নয়।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!