• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বহিষ্কারের অফিশিয়াল চিঠি হাতে পাইনি: রনি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৩০, ২০১৭, ০৪:০৬ পিএম
বহিষ্কারের অফিশিয়াল চিঠি হাতে পাইনি: রনি

ঢাকা: বাংলা চলচ্চিত্র পরিচালকদের ‘বেকার’ বলায় অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল ও তুমুল জনপ্রিয় অভিনেতা শাকিব খান। আর পরিচালক সমিতির পূর্ব নিষেদাজ্ঞা থাকা সত্বেও সমিতির আদেশ না মেনে শাকিবকে নিয়ে সিনেমা করার দায়ে বহিষ্কার হয়েছেন ‘বসগিরি’ খ্যাত তরুণ নির্মাতা শামিম আহমেদ রনি। 

এমন রূঢ় সিদ্ধান্তের বিষয়ে তাদের পরবর্তী পরিকল্পনা কি জানতে যোগাযোগ করা হয় রনির সঙ্গে। রোববার দুপুরে শামিম আহমেদ রনিকে ফোন দিলে তিনি সোনালীনিউজকে বলেন, বহিষ্কারের অফিশিয়াল চিঠি এখনো হাতে পাইনি। পেলে তারপর ভেবে পরবর্তী ব্যবস্থা নিবো। 

অন্যদিকে শোনা যাচ্ছে আগামি সোমবার বিকালে শাকিব খান ও রনি গুলশানের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন ডেকেছেন। সেখানেই নাকি সাংবাদিকদের বিস্তারিত জানাবেন তারা। এমন কথা জিজ্ঞেস করতেই রনি জানালেন, ‘রংবাজ’-এর শ্যুটিং আপাতত শেষ করে এখন ঢাকায় ফিরছি। বহিষ্কারের অফিশিয়ালি এখনো চিঠি পাইনি। চিঠি হাতে পাওয়ার পর ব্যবস্থা নিবো। সোমবার যদি সংবাদ সম্মেলন হয় আগেই জানিয়ে দেয়া হবে। তবে এখনোই সংবাদ সম্মেলন নিয়ে নিশ্চিত নই। 

তারআগে চলচ্চিত্র পরিচালক সমিতির সদস্যপদ থেকে তাকে বহিষ্কার করার কথা শোনার পর ফেসবুকে বদিউল আলম খোকনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন শামিম আহমেদ রনি। তিনি চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব খোকনকে ইঙ্গিত করে বলেছিলেন,  আমি ছবি বানাবো, শাকিব খান ছবিতে অভিনয় করবে। ‘রংবাজ’ ঈদে আসবেই ইনশাআল্লাহ। পারলে ঠেকাক তিনি।   

উল্লেখ্য, বাংলা চলচ্চিত্র পরিচালকদের ‘বেকার’ বলায় শাকিবের বিরুদ্ধে প্রথম উকিল নোটিশ পাঠায় চলচ্চিত্র পরিচালক সমিতি। এর সমুচিন জবাব না দেয়া পর্যন্ত সকল নির্মাতাকে শাকিব খানকে ‘বয়কট’-এর ডাক দিয়েছিলেন বদিউল আলম খোকন। কিন্তু এমন নিষেদাজ্ঞা থাকা সত্বেও সমিতির আদেশ না মেনে শাকিবকে নিয়ে ‘রংবাজ’ সিনেমার শ্যুটিং চালিয়ে যান শামিম আহমেদ রনি। আর সেজন্যই শাস্তিস্বরূপ বহিষ্কার হলেন ‘বসগিরি’ খ্যাত এই তরুণ নির্মাতা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল
 

Wordbridge School
Link copied!