• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বহিষ্কৃত দুই ছাত্রলীগ নেতাকে পাচ্ছে না পুলিশ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২, ২০১৬, ১০:৫৯ পিএম
বহিষ্কৃত দুই ছাত্রলীগ নেতাকে পাচ্ছে না পুলিশ

ঢাকা : রাজধানীর গুলিস্তানে অস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলি ছোড়ার ঘটনার মামলায় অভিযুক্ত ছাত্রলীগের বহিষ্কৃত দুই নেতাকে খুঁজে পাচ্ছে না পুলিশ। পুলিশ জানায়, আসামীদের ধরতে অভিযান চলছে।বহিষ্কৃত দুই ছাত্রলীগ নেতা হলো- ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক আশিকুর রহমান।

গুলিস্তানে সংঘর্ষের ওই ঘটনার চার দিন পর সোমবার (৩১ অক্টোবর) রাতে ওই দুই ছাত্রলীগ নেতাসহ অজ্ঞাতনামা ৫০-৬০ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় উপপরিদর্শক (এসআই) আবদুল মান্নান বাদী হয়ে শাহবাগ থানায় মামলা করেন। মামলার এজাহারে আসামিদের বিরুদ্ধে হকারদের ওপর হামলা, মারধর ও গুলি ছোড়ার অভিযোগ আনা হয়েছে। 

বুধবার (২ নভেম্বর) পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে আসামিদের ধরতে অভিযান চলছে বলে রাতে জানিয়েছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর রাজধানীর গুলিস্তানে সড়ক ও ফুটপাত থেকে পাঁচ শতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। এসময় ডিএসসিসির কর্মচারী ও একদল যুবকের সঙ্গে ওই এলাকার হকারদের দফায় দফায় পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষ হয়। একপর্যায়ে ওই যুবকদের মধ্যে সাব্বির হোসেন ও আশিকুর রহমানকে পিস্তল থেকে ফাঁকা গুলি ছুড়তে দেখা যায়। 
পরে এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার (৩১ অক্টোবর) সংগঠন থেকে অস্ত্রধারী ওই দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!