• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ অনেক বেশি নিরাপদ : আনসারি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০১৬, ১১:০৭ এএম
বাংলাদেশ অনেক বেশি নিরাপদ : আনসারি

যতই ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর ঘনিয়ে আসছে ততই চলছে এ নিয়ে রাজ্যের আলোচনা। বাদ থাকেনি বাংলাদেশ সফর নিয়েও তর্ক-বিতর্ক। বিশেষ করে বাংলাদেশ সফরের নিরাপত্তা ইস্যু নিয়ে এখনও চলছে ইংলিশদের মধ্যে নানা কৌতুহল। ইয়ন মর্গানের না আসায় সেই আলোচনার মাত্রা আরও বেড়ে যায়। 

তবে নিন্দুকদের পাশ কাটিয়ে ইংল্যান্ড ক্রিকেটারদের অনেকেই আবার বাংলাদেশের নিরাপত্তা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। বাংলাদেশের নিরাপত্তা নিয়ে গতকাল সন্তোষ প্রকাশ করেছেন ডাক পাওয়া তরুন ক্রিকেটার ও পাকিস্তানী বংশোদ্ভূত আনসারি। নিরাপত্তার দিক থেকে তিনি পাকিস্তানের চেয়ে বাংলাদেশকে অনেক বেশি এগিয়ে রেখেছেন। 

তিনি বলেন, ‘বাংলাদেশের নিরাপত্তা ভালো। আমাদের নিরাপত্তা দল পর্যবেক্ষণ করেছে। আমার বাবা-মা পাকিস্তানে থেকেছেন। যেটি বাংলাদেশের চেয়েও ভয়ঙ্কর।’ তিনি আরও বলেন,‘ বর্তমানে কোনো দেশই এখন পূর্ণ নিরাপদ নয়। তবে আমি বাংলাদেশ সফর করতে পেরে খুশি। অনেক দিন পর দলে সুযোগ পেয়েছি। জাতীয় দলে ফিরে ভালো কিছুই করতে চাই আমি। বোলিংয়ে স্বস্তি বোধ করছি।’

তিন ম্যাচ ওডিআই ও দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। আগামী ৭ ও ৯ অক্টোবর ওডিআই সিরিজের প্রথম দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

১২ অক্টোবর সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। তিনটি ম্যাচই শুরু হবে দুপুর একটায়। চট্টগ্রামেই অনুষ্ঠিত হবে টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি। এটি শুরু হবে ২০ অক্টোবর। ২৮ অক্টোবর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে শেষ টেস্ট ম্যাচটি। দুইটি ম্যাচই শুরু হবে সকাল সাড়ে নয়টায়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!