• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট ৫০, ওয়ানডে দেখুন ১০০ টাকায়


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ১৯, ২০১৮, ১২:২১ পিএম
বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট ৫০, ওয়ানডে দেখুন ১০০ টাকায়

ঢাকা: বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে ২১ অক্টোবর। প্রথম ম্যাচটি হবে মিরপুরের হোম অব ক্রিকেটে। এরপর চট্টগ্রাম হয়ে সিলেট তারপর ঢাকায় এসে শেষ হবে জিম্বাবুয়ের বাংলাদেশ সফর। তিন ভেন্যুতেই মাত্র ৫০ টাকায় ম্যাচগুলো দেখার সুযোগ মিলবে। টেস্ট সিরিজে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের পূর্ব গ্যালারি, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের পশ্চিম ও গ্রিন গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা।

কোন গ্যালারির টিকিটের দাম কত, সেটি বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে হবে রোববার। শনিবার থেকেই এই ম্যাচের টিকিট পাওয়া যাবে। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম-সংলগ্ন কাউন্টারে। ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামে হতে যাওয়া পরের দুই ওয়ানডের টিকিট বিক্রি হবে ২৩ অক্টোবর থেকে। টিকিট পাওয়া যাবে এম এ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাউন্টারে। ৩ নভেম্বর থেকে শুরু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অভিষেক ও সিরিজের প্রথম টেস্টের টিকিট কেনা যাবে ভেন্যুর কাউন্টার থেকে। ২ নভেম্বর থেকে শুরু হয়ে ম্যাচের দিনগুলোতেও বিক্রি হবে টিকিট।

১১ নভেম্বর শুরু হতে যাওয়া মিরপুরের দ্বিতীয় টেস্টের টিকিট বিক্রি শুরু ১০ নভেম্বর থেকে, পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম-সংলগ্ন কাউন্টারে। সব ভেন্যুতেই টিকিট থাকা সাপেক্ষে খেলার দিনও টিকিট বিক্রি হবে। সশরীরে কাউন্টারে না গিয়ে *২৬৮# এ ডায়াল করে ইউক্যাশের মাধ্যমেও আছে টিকিট কেনার ব্যবস্থা।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের প্রথম ওয়ানডের টিকিটের দাম গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউস ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ১৫০ টাকা এবং পূর্ব গ্যালারি ১০০ টাকা। একই ভেন্যুতে অনুষ্ঠেয় সিরিজের দ্বিতীয় টেস্টের টিকিটের দাম যথাক্রমে ৫০০, ৩০০, ২০০, ৮০ ও ৫০ টাকা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডের টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটি ১০০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউস ৩০০ টাকা, পশ্চিম গ্যালারি ১৫০ টাকা ও পূর্ব গ্যালারি ১০০ টাকা। সিলেটে অনুষ্ঠেয় সিরিজের প্রথম টেস্টের টিকিটের দাম গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউস ২০০ টাকা, পূর্ব গ্যালারি ৮০ টাকা, পশ্চিম গ্যালারি ৫০ টাকা ও গ্রিন হিল এরিয়া ৫০ টাকা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!