• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘বাংলাদেশ নেতা উৎপাদনের কারখানা’


সিরাজগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ২৭, ২০১৭, ০১:০০ পিএম
‘বাংলাদেশ নেতা উৎপাদনের কারখানা’

রাস্তা বন্ধ করে র‌্যালি সভা ও সমাবেশ করবেন না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আমাদের রাজনীতি জনগণের জন্য। জনগণকে কষ্ট দিয়ে রাস্তায় সভা সমাবেশ করা ঠিক নয়। আমি সে ধরনের সভার বিরুদ্ধে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় জেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, স্টেজে লোক কমান। কোনো ইউনিয়ন কমিটি উপজেলায় যাবে না, উপজেলা কমিটিও জেলায় করতে পারবেন না। যেখানকার কমিটি সেখানেই ঘোষণা করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন ২৬ বছরেও কেউ সে উন্নয়ন করতে পারেনি। ১৬ কোটি মানুষের মধ্যে ১২ কোটি মানুষ এখন মোবাইল ব্যবহার করে। ৬ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করে। বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে এখন খাদ্য রপ্তানি করছে। অনেক সূচকে পাকিস্তান ইন্ডিয়াকে পেছনে ফেলে বাংলাদেশ এগিয়ে গেছে।

বিএনপির উদ্দেশ্যে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। ৮ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে যাচ্ছে। কিন্তু কোনো আন্দোলনই করতে পারছে না। রোজার ঈদ এলে বলে কোরবানির পর আন্দোলন, কোরবানির পর বলে পরীক্ষার পর আন্দোলন। এই বছর না ওই বছর আন্দোলন হবে কোন বছর।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্নান এমপি, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য ও কে এম হোসেন আলী হাসান। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল ও ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!