• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ ব্যাংক গভর্নরের সঙ্গে মুন্সীগঞ্জ সমিতির বৈঠক


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৪, ২০১৭, ০৮:০৬ পিএম
বাংলাদেশ ব্যাংক গভর্নরের সঙ্গে মুন্সীগঞ্জ সমিতির বৈঠক

বিক্রমপুর-মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সঙ্গে কথা বলছেন গভর্নর ফজলে কবির

ঢাকা: বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সঙ্গে বৈঠক করেছেন বিক্রমপুর-মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির নেতা ও কর্মকর্তারা। বিক্রমপুর-মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ ইউনুছ এর নেতৃত্বে তারা বৈঠকে অংশগ্রহণ করেন।

মঙ্গলবার (১৪ মার্চ) বাংলাদেশ ব্যাংকের গভর্নর কার্যালয়ে ওই বৈঠক হয়। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত বৈঠকে গভর্নরের সঙ্গে মতবিনিময় করেন সমিতির নেতারা।

বৈঠকে সমিতির লক্ষ্য ও উদ্দেশ্য এবং বিভিন্ন সময়ের কর্মকাণ্ড তুলে ধরেন সমিতির মহাসচিব আলহাজ্ব মো. শামসুদ্দোহা।

সমিতির নেতারা গভর্নরকে জানান, বিক্রমপুর-মুন্সীগঞ্জ কল্যাণ সমিতি ৩০ বছর অতিক্রম করেছে। প্রতিষ্ঠার পর থেকে এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেয়ার মাধ্যমে উচ্চশিক্ষা লাভে সহায়তা ও উৎসাহিত করে আসছে। গরীব ও দুস্থদের স্বাস্থ্যসেবার লক্ষ্যে মুন্সীগঞ্জের ৬টি উপজেলায় পর্যায়ক্রমে প্রতিবছর চক্ষুশিবিরসহ নানামুখি কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জেলার অদক্ষ যুব সমাজকে দক্ষ জনশক্তিতে পরিণত করতে ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট স্থাপনের পরিকল্পনা রয়েছে সমিতির।

এসময় বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির সমিতির নানা কর্মকাণ্ডের কথা মনোযোগ দিয়ে শোনেন।

বৈঠকে অংশ নেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সাবেক মন্ত্রী ড. মিজানুর রহমান শেলী, সহ-সভাপতি সাবেক পররাষ্ট্র সচিব ও রাষ্ট্রদূত মহসিন আলী খান, ফিরোজ আহমেদ, একেএম সলিমুল্লাহ, কেএম তরিকুল ইসলাম, উপদেষ্টা মো. জাকির হোসেন, শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য তাহিয়াত হোসেন, অর্থ সম্পাদক নূরুল ইসলাম খান, যুগ্ম-সম্পাদক প্রফেসর ড. ফরিদ উদ্দিন, আইন সম্পাদক অ্যাডভোকেট হরমুজ আহমেদ প্রমুখ।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!