• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টির আশঙ্কা নেই


ক্রীড়া ডেস্ক জুন ১৫, ২০১৭, ১২:০২ পিএম
বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টির আশঙ্কা নেই

ঢাকা : চ্যাম্পিয়ন্স ট্রফির এ আসরে শুরু থেকে প্রায় প্রতিটি ম্যাচেই হানা দিচ্ছে বৃষ্টি। গ্রুপ পর্বের খেলায় বৃষ্টির কারণে পাকিস্তানের বিপক্ষে ভারত, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ড ডার্ক লুইস পদ্ধতিতে জয় পেয়েছে। আর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ও বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ তো পরিত্যক্তই হয়েছে।

আজকের ম্যাচে বৃষ্টি বা অন্য কোনো কারণে যদি খেলা না হয়, তাহলে রান রেটের হিসাবে ফাইনালে যাবে ভারত। গ্রুপ পর্বে চ্যাম্পিয়ন হওয়ায় এই সুবিধাজনক অবস্থানে রয়েছে তারা। আর মাঠে না খেলেই বাদ পড়বে টাইগাররা। খেলা টাই হলে অবশ্য ম্যাচ নিষ্পত্তি হবে সুপার ওভারে।

তবে টাইগার ভক্তদের জন্য সুখবর হল আজকের ম্যাচে বৃষ্টির কোনো আশঙ্কা নেই। ইংল্যান্ডের আবহাওয়াবিদরা জানান, বৃহস্পতিবার এজবাস্টনে বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টি হওয়ার সম্ভাবনা কম।

গুগোলও বলছে, বার্মিংহামে আজ বৃষ্টিপাতের সম্ভাবনা শূন্য শতাংশ। বাতাসের আদ্রতার পরিমাণ ৮৮ শতাংশ এবং বাতাসের গতিবেগ ঘণ্টায় ৬ কিলোমিটার।

উল্লেখ্য, বাংলাদেশ-ভারতের দ্বিতীয় সেমিফাইনালটি বার্মিংহামের এজবাস্টনে আজ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে। আর ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, মাছরাঙা টিভি, গাজী টিভি ও স্টার স্পোর্টস ১।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!