• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১২, ২০১৮, ০৯:৪৩ পিএম
বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান

ফাইল ছবি

ঢাকা: সামনেই নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজে। তাই ক্যারিবীয় দ্বীপে রওনা হওয়ার আগে একটি সিরিজ আয়োজনের চেষ্টা করছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশ্য সেই চেষ্টা সফল হয়েছে। এ মাসের শেষের দিকে পাকিস্তানের নারী ক্রিকেট দল বাংলাদেশ সফর করবে।

এই সফরে পাকিস্তান বাংলাদেশের বিপক্ষে চারটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে ম্যাচ খেলবে। ১ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি, ৩ অক্টোবর দ্বিতীয়, পরদিনই তৃতীয়  ও ৬ অক্টোবর চতুর্থ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। একমাত্র ওয়ানডেটি হবে ৮ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে কক্সবাজারে।

এর আগে সবশেষ ২০১৪ সালে পাকিস্তানের নারী ক্রিকেট দল বাংলাদেশে এসেছিল। সেবারও ছিল ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। দুটি সংস্করণে হয়েছে দুটি করে ম্যাচ। বাংলাদেশের নারীরা ওয়ানডে সিরিজ জিতলেও হারতে হয়েছে টি-টোয়েন্টি সিরিজে।

গত জুনে এশিয়া কাপে বাংলাদেশের কাছে হেরেছিল পাকিস্তান। টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে এটিই একমাত্র জয় বাংলাদেশের। বিশ্বকাপের জন্য সালমা-রুমানারা এখন ক্যাম্প করছে রাজশাহীতে। ৯ নভেম্বর থেকে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে শুরু হবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ‘এ’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!