• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বাংলাদেশকে সমীহ করছেন সরফরাজ


ক্রীড়া ডেস্ক মে ২৭, ২০১৭, ১১:০৫ এএম
বাংলাদেশকে সমীহ করছেন সরফরাজ

ঢাকা: ২০১৫ বিশ্বকাপের আগ থেকে দুর্দান্ত ক্রিকেট খেলছে বাংলাদেশ। বিশেষ করে ওয়ানডেতে তারা অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। যার প্রমাণ ওয়ানডে র‌্যাংকিংয়ে ছয় নম্বরে ওঠা। গোটা ক্রিকেট বিশ্ব অবলোকন করেছে কিভাবে উত্থান ঘটছে বাংলাদেশের।

সেটা নিশ্চয় পাকিস্তানেরও অজানা নয়। চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে শনিবার বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে পাকিস্তান। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৩টায়।

তার আগে বাংলাদেশ দল নিয়ে পাকিস্তান দলপতি সরফরাজ আহমেদ সমীহের সুরে কথা বললেন। তার ভাষায়, ‘গত দেড় বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশ দুর্দান্ত পারফর্ম করছে। চ্যাম্পিয়নস ট্রফির আগে প্রস্তুতি ম্যাচটি দু’দলের জন্যই দারুণ সুযোগ। দু’দলই ম্যাচটি জিততে চাইবে। তাই এটি ভালো একটি প্রস্তুতি ম্যাচই হবে।’

গত কিছুদিন হলো বদলে গেছে তামিম ইকবাল। এখন আর সব বলেই তিনি মারতে যান। অনেকটা সুস্থীর হয়েছেন। যার ফলও পাচ্ছেন তামিম। ২০১৫ বা এরপর থেকে তিনি চার চারটি সেঞ্চুরি করেছেন। সম্প্রতি আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও দেখা গেছে পরিণত তামিমকে। সেই তাকে নিয়ে আলাদা করে কথা বলেছেন সরফরাজ।

ইংল্যান্ডের মাটিতে দুর্দান্ত সাফল্য রয়েছে তামিমের। ২০১০ সালে টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস ও ওল্ড ট্রাফোর্ডে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করেছিলেন। চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের শুরুটা হচ্ছে তামিমের প্রিয় প্রতিপক্ষ ইংল্যান্ডকে দিয়েই।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!