• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশি মেয়েদের অনুসরণ করছেন এই নায়িকা!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০১:৪৬ পিএম
বাংলাদেশি মেয়েদের অনুসরণ করছেন এই নায়িকা!

ঢাকা: ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। তামিল ও তেলেগু সিনেমায় বেশকিছু জনপ্রিয় ও সুপার হিট সিনেমায় অভিনয় করে প্রথম সারিতেই তার অবস্থান। অথচ এই সময়ে এসে তিনি বাংলাদেশি মেয়েদের চাল চলন রপ্ত করতে মাথার ঘাম পায়ে ফেলছেন! জানেন, কেন?

কারণ তিনি এখন বাংলাদেশি স্মরণার্থী একজন মেয়ের ভূমিকায়! খটকা লাগছে? 

বলছি, মুক্তির প্রতীক্ষায় আছে ট্রেলার রিলিজের পর বেশ আলোচিত সিনেমা ‘দ্য গাজি অ্যাটাক’। সংকল্প রেড্ডির পরিচালনায় এই ছবিতে ১৯৭১ সালে পাকিস্তানিদের সঙ্গে বাঙালির মুক্তিযুদ্ধের কাহিনী দেখানো হবে। যদিও ছবিতে পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের যুদ্ধের কথা গোপন রেখে পাক-ভারত যুদ্ধ হিসেবে দেখিয়ে বিতর্কিত হয়েছে। কিন্তু তারপরেও ছবিতে বাংলাদেশি একজন স্মরণার্থীর চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু।

আর এইজন্য বর্তমানে তিনি বাংলাদেশি মেয়েদের চাল চলন থেকে শুরু করে তাদের কথা বলার বিষয়টিও অনুসরণ করছেন। এরজন্য প্রচুর পরিশ্রমও করতে হচ্ছে। কারণ নতুন একটি ভাষা রপ্ত করার পাশাপাশি তাকে দেখতে হচ্ছে প্রচুর বাংলাদেশি সিনেমাও! 

বাংলা রপ্ত করতে এরমধ্যে নাকি একজন বাঙালি শিক্ষকের কাছেও নিয়মিত কোচিং করতেন তিনি। উচ্চারণে সতস্ফূর্ততা আনতে বাঙালি বন্ধুদের থেকে সঠিক উচ্চারণ জেনে নিয়ে সেভাবে কথাও বলেছেন। এসব চর্চার ভেতর দিয়ে যেতে যেতে এখন যেনো এতো দূরে থেকেও কিছুটা বাঙালি হয়ে গেছেন পান্নু!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!