• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বাংলাদেশে শাকিব-জিৎ লড়াই, কে জিতবে?


বিনোদন প্রতিবেদক জুলাই ১৭, ২০১৮, ০১:৩৯ পিএম
বাংলাদেশে শাকিব-জিৎ লড়াই, কে জিতবে?

শাকিব খান-জিৎ

ঢাকা: কলকাতার পর এবার বাংলাদেশে শুরু হচ্ছে সুপারস্টার শাকিব খান ও ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিতের লড়াই। এর আগে দুজনে বাংলাদেশের ঈদ উৎসবে যৌথ প্রযোজনার ছবি শিকারি, বাদশা এবং নবাব, বস ২ দিয়ে লড়াই করেছিলেন। চলতি বছর আবারও বড় পর্দার লড়াইয়ে অবতীর্ণ হচ্ছেন দু’বাংলার এই দুই সুপারস্টার। এবার শাকিব খান আসছেন ‘ভাইজান এলো রে’ নিয়ে, জিৎ হাজির হচ্ছেন তার ‘সুলতান’ নিয়ে।

আগের ছবিগুলো যৌথ প্রযোজনায় হলেও এবারের ছবি দুটি পুরোপুরি কলকাতার। শাকিবের ‘ভাইজান এলো রে’ প্রযোজনা করেছে এসকে মুভিজ এবং ‘সুলতান’ প্রযোজনা করেছে গ্রাসরুট এন্টারটেইনমেন্ট লিমিটেড। দুটি ছবিটি বাংলাদেশের মুক্তি পাচ্ছে আমদানির ভিত্তিতে। তার আগে পশ্চিমবঙ্গে ঈদ উপলক্ষে দুটি ছবি মুক্তি পেয়েছিল। শাকিবের ‘ভাইজান’ ছবিটি দেখে মুগ্ধ হয়েছিলেন।

ওপার বাংলার কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিক। ছবিটি দেখে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি নিজেই টুইট করেছিলেন। সেখানে কলকাতার শক্তিমান এই অভিনেতা শাকিব খানকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘বাংলাদেশের নায়ক শাকিব খানের অভিনয় দেখে আমি মুগ্ধ। শুধু অভিনয় নয়, নাচ এবং ফাইটিং এও তার জুড়ি নেই। আমি তার ‘ভাইজান এলো রে’ ছবি এবং আগামীর জন্য সফলতা কামনা করছি।’

‘ভাইজান এলো রে’ আমদানি করছে এন ইউ আহমেদ ট্রেডার্স এবং ‘সুলতান’ আনছে জাজ মাল্টিমিডিয়া। দুই ছবির আমদানি কারক সংস্থা জানায়, ২০ জুলাই (শুক্রবার) ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান’ মুক্তি পাবে। ইতোমধ্যে দুটি ছবিই সেন্সর পেয়েছে।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়া কর্ণধার আবদুল আজিজ বলেন, ২০ জুলাই ‘সুলতান’ মুক্তি পাবে বাংলাদেশের শতাধিক সিনেমা হলে। হল বুকিংয়ের প্রক্রিয়া চলমান। তিনি বলেন, ঈদে ‘সুলতান’ কলকাতায় মুক্তি পেয়েছে। খুব ভালো ব্যবসা করেছে ছবিটি। জোর গলায় আবদুল আজিজ বলেন, বাংলাদেশের দর্শকদের কাছে ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ রয়েছে। আমি মনে করি সুলতানের সঙ্গে যে ছবিই আসবে সেটি মার খাবে!

এদিকে ‘ভাইজান এলো রে’ ছবির পক্ষে এন ইউ আহমেদ ট্রেডার্স থেকে এক কর্মকর্তাজানান, প্রত্যেকের ব্যবসায়িক পলিসি আলাদা থাকে। অনেকেই কমিশনে ছবি দেন। ছবি চালিয়ে টাকা নেন। কিন্তু আমরা এমজি ছাড়া ছবি দিচ্ছি না। সেজন্য আমরা ‘ভাইজান এলো রে’ যদি ৫০ হলে মুক্তি দিতে পারি সেদিক থেকে হ্যাপী। তিনি বলেন, এর আগে বাইরের দেশের নায়কের সঙ্গে প্রতিযোগিতায় শাকিব খানের ছবি কেমন চলেছে এটা সবাই জানে। আমরা বিশ্বাস করি, ‘ভাইজান এলো রে’ অতীতের ছবিগুলোর থেকে আরও ভালো চলবে।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন শ্রাবন্তী, পায়েল, শান্তিলাল, রজতাভ দত্ত, দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী। রাজা চন্দ পরিচালিত সুলতান ছবিতে জিৎসহ অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, আমান রেজা, প্রিয়াঙ্কা, তাসকিন প্রমুখ। দর্শক বলছে, দেখা যাক তৃতীয়বারের মতো এই পর্যন্ত লড়াইয়ে কে জিতবেন, শাকিব খান নাকি জিৎ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!