• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে খেলবেন জ্যাক ক্যালিস!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৭, ২০১৭, ০৬:৩০ পিএম
বাংলাদেশের বিপক্ষে খেলবেন জ্যাক ক্যালিস!

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে দক্ষিণ আফ্রিকার হয়ে মাঠে নামতে যাচ্ছেন জ্যাক ক্যালিস! ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে পড়া ওয়েইন পারনেলের বদলে খেলবেন এই অলরাউন্ডার। কিন্তু সেটি কি করে সম্ভব? ক্যালিস তো অবসরে চলে গেছেন অনেক আগেই।

আসল ঘটনা হলো ওয়েইন পারনেলের পরিবর্তে পিটার উইলেম আড্রিয়ান মালডারকে দলভুক্ত করেছে দক্ষিণ আফ্রিকা। ১৯ বছর বয়সী এই অলরাউন্ডার অবশ্য উইয়ান মালডার নামে পরিচিত। গত বছর দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারের পুরষ্কার জিতেছেন। মাত্র দশটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে দুইটি অর্ধশতক ও দুইটি শতকসহ ৫৮৫ রান সংগ্রহের পাশাপাশি ৩৩টি উইকেট শিকার করেছেন উইয়ান।

প্রথম শ্রেণীর ক্রিকেটে নজরকাড়া পারফর্মেন্সের কারণে এরইমধ্যে আগামী দিনের জ্যাক ক্যালিস হিসেবে বিবেচনা করা হচ্ছে উইয়ান মালডারকে। বাংলাদেশের বিপক্ষে একাদশে সুযোগ পেলে স্বপ্ন রঙিন হবে ১৯ বছর বয়সী এই অলরাউন্ডারের। সেই সাথে পাবেন আন্তর্জাতিক ক্রিকেটের স্বাদ।

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দল: ফ্যাফ ডু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, টেম্বা বাভুমা, ফারহান বেহারডিন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ইমরান তাহির, ডেভিড মিলার, উইয়ান মালডার, ড্যান পিটারসন, আন্দিলে ফেহলাকোয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!