• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাংলায় কথা বলে চমকে দিলেন শাহরুখ


বিনোদন ডেস্ক নভেম্বর ১৩, ২০১৬, ০৬:০১ পিএম
বাংলায় কথা বলে চমকে দিলেন শাহরুখ

ঢাকা: টুকটাক বাংলা প্রায়শই বলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। কিন্তু কোথাও বক্তব্যের শুরুতেই তিনি বাংলা বলেছেন এমনটি কখনো শোনা যায়নি। তবে এবার সত্যি সত্যি বাংলায় বক্তব্য শুরু করে চমকে দিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনের আসরে!

হ্যাঁ। কলকাতায় আবারও শুরু হয়েছে ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। সেখানেই পশ্চিম বঙ্গ সরকারের বিশেষ অতিথি হয়ে এসেছেন শাহরুখ খান। আর উদ্বোধনী বক্তব্যেই সবাইকে চমকে দিয়ে হিন্দি কিংবা ইংরেজিতে নয়, সরাসরি বাংলায় কথা বলে উঠলেন তিনি।

বক্তব্যে শাহরুখ খান বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনকে উদ্দেশ্য করে বলেন, ‘জয়া আন্টি, আমি আপনাকে প্রতিজ্ঞা করেছিলাম যে, আমি আজ রাতে বাংলাতে কথা বলব।’-এমন ভাঙা ভাঙা স্বরে বাংলা বলায় গোটা অনুষ্ঠানে করতালিতে ফেটে পড়ে।

এরপর বাংলাতেই পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীরও গুণগাণ করেন শাহরুখ। মমতা ও কলকাতা ফিল্ম ফেস্টিভালের আয়োজকদের ধন্যবাদ দেন। বলেন কলকাতা তার সবচেয়ে প্রিয় শহর।

উল্লেখ্য, কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে ২২তম কলকাতা চলচ্চিত্র উৎসব। গত শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে প্রদীপ জ্বালিয়ে উৎসবের সূচনা করেন অভিনেতা অমিতাভ বচ্চন। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী জয়া বচ্চন, পরিণীতি চোপড়া, সঞ্জয় দত্ত, কাজল, টলিউড পরিচালক গৌতম ঘোষ, হরনাথ চক্রবর্তী, অভিনেতা রঞ্জিত মল্লিক, দেব, ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, মমতাশঙ্কর। এ ছাড়া উপস্থিত ছিলেন পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ তাঁর মন্ত্রিসভার সদস্যরা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!