• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা


বাগেরহাট প্রতিনিধি নভেম্বর ২৮, ২০১৬, ০৩:১৩ পিএম
বাগেরহাটে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বাগেরহাট : জেলার কচুয়ায় বিষম্বর রায় (৪৫) নামে ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে কচুয়া উপজেলার ধোপাখালি ইউনিয়নের পিপুলজুড়ি গ্রামের একটি খাল থেকে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বিষম্বর রায় বাগেরহাটের মংলা উপজেলার চোপড়া গ্রামের প্রয়াত নিলম্বর রায়ের ছেলে। তিনি পেশায় ‘স’মিল শ্রমিক।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবীরুল ইসলাম মোল্লা বলেন, ধোপাখালী ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ পিপুলজুড়ি গ্রামে গিয়ে খাল থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করে। তার মাথায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। রোববার রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা তাকে এখানে এনে হত্যা করে খালে লাশ ভাসিয়ে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির ব্যব‎হ্নত একটি মোবাইল ফোন পায় পুলিশ। সেই ফোনের কললিস্টে থাকা নাম্বারে ফোন করলে নিহতের প্রথম স্ত্রী তৃষ্ণা রায় ফোনটি রিসিভ করেন। তিনি তাঁকে বিষম্বর রায় বলে সনাক্ত করেন। কয়েক মাস আগে তার স্বামী দ্বিতীয় বিয়ে করেন। সেই স্ত্রীকে নিয়ে বিষম্বর খুলনার দাকোপ এলাকায় থাকেন। ওই বিয়ের পর থেকে বিষম্বর তার প্রথম স্ত্রী ও তার পরিবারের সাথে কোন যোগাযোগ করেন না বলেও জানান তিনি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা না বলে এই হত্যাকাণ্ডের কারণ কি তা এখনি বলা যাচ্ছে না। হত্যার কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!