• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে জেএমবি-পুলিশ গোলাগুলি, আটক ৪


বাগেরহাট প্রতিনিধি নভেম্বর ৩, ২০১৬, ০৯:৫৬ এএম
বাগেরহাটে জেএমবি-পুলিশ গোলাগুলি, আটক ৪

বাগেরহাটের দড়াটানা ব্রিজের কাছে জামাআতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) সদস্যদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়েছে। এ সময় 'জেএমবির' চার সদস্যেকে আটক করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) দিবাগত মধ্যরাতে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের নেতৃত্বে বাগেরহাট মডেল থানা ও গোয়েন্দা পুলিশের একটি অভিযানে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- সাতক্ষীরা জেলা সদরের গড়েরকান্দা গ্রামের জুম্মান আলী সরদারের ছেলে মো. মাকসুদুর রহমান ওরফে তোতা (২৪), একই জেলার ইটগাছা গ্রামের আব্দুল করিমের ছেলে সাইফুল ইসলাম (৩৬), কদমতলা বাজার এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোরশেদ আলম (২০) ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের আশরাফুল আলী ফরাজীর ছেলে জহিরুল ইসলাম (২২)।

ঘটনাস্থল থেকে একটা ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাতবোমা ও একটি ল্যাপটপসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।

তিনি বলেন, বুধবার রাত ২টার দিকে ব্রিজ এলাকায় জেএমবি সদস্যরা নাশকতা সৃষ্টির লক্ষ্যে জড়ো হয়েছে এমন গোপন খবর পেয়ে সেখানে অভিযানে যায় শহরের মডেল থানার পুলিশের একটি টহল দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা হাতবোমা ও গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। পরে সেখান থেকে জেএমবির চার সদস্যকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র, বোমা বিস্ফোরণ, তথ্য প্রযুক্তি আইনসহ চারটি মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!