• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে পৃথক দুটি মৃতদেহ উদ্ধার


বাগেরহাট প্রতিনিধি নভেম্বর ২৫, ২০১৬, ১০:৩৬ এএম
বাগেরহাটে পৃথক দুটি মৃতদেহ উদ্ধার

বাগেরহাট: জেলার বাসাবাটি এলাকা থেকে তপন শীল (৩৫) নামে এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার আধঘন্টা আগে শহরের সুপারী পট্টি এলাকা থেকে মামুন পালোয়ান (৩২) নামে অপর এক যুবকের লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তপন শীলকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন তার পরিবার।

নিহতের তপন শীলের স্ত্রী আখি শীল অভিযোগ করেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে তপনের সঙ্গে তার ভায়রা হৃদয়ের বিরোধ ছিলো। এ বিরোধের জের ধরে হৃদয়ের লোকজন পরিকল্পিতভাবে বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির পাশে একটি পরিত্যাক্ত জায়গায় ধরে নিয়ে মারপিট করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত তপন শহরের বাসাবাটি এলাকার বিমল শীলের ছেলে।

অপরদিকে বৃহস্পতিবার রাতে বাগেরহাট শহরের সুপারী পট্টি এলাকা থেকে মামুন পালোয়ানের গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে মামুন পালোয়ানের মৃতদেহ পাঠিয়েছে। নিহত মামুন শহরের রেলস্টেশন এলাকার ধলু পালোয়ানের ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, শহরের পৃথক স্থান থেকে দুটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  হত্যা কিনা এই মুহুর্তে বলা সম্ভব নয়। ময়না তদন্ত রিপোর্টের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!