• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাঘ কখনও ভয় পায় না: শামীম ওসমান


নারায়ণগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ২৭, ২০১৮, ০৯:০৩ পিএম
বাঘ কখনও ভয় পায় না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: মেয়র আইভীকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আপনাকে বাঘ আর বিড়ালের পার্থক্য বুঝতে হবে। বাঘের ঘরে বাঘের জন্ম হয়। বাঘের সঙ্গে পাঞ্জা লড়বেন না, পারবেন না।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে কর্মী সমাবেশে শামীম ওসমানের উদ্যোগে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন, জনপ্রতিনিধিদের প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, যারা বিএনপি সরকারের আমলে ৫০টা মামলা খেয়েছে তাদের বিরুদ্ধে এখন ‘হুদামিছা’ অভিযোগ করেছেন আপনি। সেগুলো প্রত্যাহার করেন। আপনি কাদের বিরুদ্ধে মামলা করতে চেয়েছেন, তারা কারা? তারা আওয়ামী লীগের সক্রিয় নেতা। তারা এমনিতেই নেতা হয়নি। তারা দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করে নেতা হয়েছেন। যেমন শাহনিজাম, হেলাল, সাজনুসহ যাদের বিরুদ্ধে মামলা করতে চেয়েছেন তারা নারায়ণগঞ্জের বাঘ। বাঘ কখনও ভয় পায় না। 

তিনি বলেন, নারায়ণগঞ্জে একটি কুকুর মারা গেলেও শামীম ওসমান তথা ওসমান পরিবারকে দায়ী করা হয়। অথচ বিএনপি-জামায়াতের হাতে জোড়া খুন হলেও মেয়র আইভী তখন কিছুই বলেন না।

সিটি মেয়র আইভীকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, আপনি বিএনপি-জামায়াতের লোকজন নিয়ে গরিব হকারদের পিটিয়ে রাস্তা থেকে তুলে দেবেন তা তো হতে পারে না। মাস্তানদের নিয়ে রাস্তা থেকে যেভাবে গরিব হকারদের সরাতে চেয়েছেন তা কখনও আশা করিনি। জামায়াত-বিএনপির সঙ্গ ছেড়ে দলের জন্য মাঠে নামুন।

কর্মী সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগ সভাপতি সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগ সভাপতি এমএ রশিদ মিয়া প্রমুখ।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!