• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বাজছে জাতীয় সংগীত চুইংগাম চিবোচ্ছেন কোহলি


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৬, ২০১৭, ০৭:১৪ পিএম
বাজছে জাতীয় সংগীত চুইংগাম চিবোচ্ছেন কোহলি

কলকাতা: গত জানুয়ারিতে টি-টোয়েন্টি অভিষেকের দিনে জাতীয় সংগীতের সময় নিজেকে ‘চুইংগাম বিতর্কে’ জড়িয়ে ছিলেন পারভেজ রসুল। তার রেস কাটতে না কাটতে এবার একই ভুল করে বসলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচ শুরুর আগে জাতীয় সংগীত গাওয়ার সময় কোহলিকে চুইংগাম চিবোতে দেখা যায়।

এরপরই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কোহলির এই কান্ডে সমালোচনার ঝড় উঠেছে। এর আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ চলাকালীন ডাগআউটে বসে ওয়াকি টকি ব্যবহার করে বিতর্কে জড়িয়েছিলেন কোহলি। যদিও আইসিসি এই ইস্যুতে বিরাটকে ক্লিনচিট দেয়।

এদিন ইডেন টেস্টের প্রথম দিনে শ্রীলঙ্কার বিরুদ্ধে শুরুতেই হোঁটচ খায় ভারত। বৃষ্টিবিঘ্নিত ম্যাচ প্রথম দিনের ১১.৫ ওভার শেষে তিন উইকেট হারিয়ে ভারতের স্কোর মাত্র ১৭। প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি সহ দুই ওপেনার রাহুল-ধাওয়ান। ছয় ওভার হাত ঘুরিয়ে কোন রান না দিয়ে তিন উইকেট তুলে নিয়ে ভারতীয় ইনিংসের ভিত নাড়িয়ে দিয়েছেন সিংহলী পেসার লাকমল। ডানহাতি লাকমলের বলে লেগ বিফোর উইকেট হয়ে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন কোহলি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!